Moto G52 4G গ্লোবাল মার্কেটের থেকেও কম দামে ভারতে আসছে, দেখে নিন ফিচার

Published on:

চলতি সপ্তাহের শুরুতে স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা চুপিসাড়ে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে তাদের নতুন Moto G52 4G স্মার্টফোনটি। এই ডিভাইসটি Qualcomm Snapdragon 680 প্রসেসর ও ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ইউরোপের বাজারে এসেছে। আবার এই হ্যান্ডসেটে রয়েছে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং বড় আকারের ৫,০০০ এমএএইচ ব্যাটারি। বিশ্ববাজারে পা রাখলেও, এখনও ব্র্যান্ডের তরফে নিশ্চিৎভাবে জানানো হয়নি যে, ভারতের বাজারে কবে এই ডিভাইসটি লঞ্চ করা হবে। তবে এবার এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন যে, এই মোটোরোলা স্মার্টফোনটি শীঘ্রই এ দেশের বাজারে আত্মপ্রকাশ করবে।

Moto G52 4G ভারতে আসছে শীঘ্রই

টিপস্টার মুকুল শর্মা (@stufflistings) তার একটি টুইটে জানিয়েছেন যে, মোটো জি৫২ শীঘ্রই ভারতের বাজারে আসবে। এই ডিভাইসটিতে একটি P-OLED ডিসপ্লে, খুবই সরু বেজেল, স্লিম বডি এবং সেগমেন্টের সবচেয়ে হালকা ডিজাইন দেখতে পাওয়া যাবে। টিপস্টার মোটো জি৫২ ভারতীয় ভ্যারিয়েন্টের একটি ইমেজও শেয়ার করেছে, যা গ্লোবাল ভ্যারিয়েন্টের সাথে অভিন্ন।

মোটো জি৫২ এর স্পেসিফিকেশন (Moto G52 Specifications)

গত ১২ এপ্রিল ইউরোপের বাজারে লঞ্চ হওয়া মোটো জি৫২ ফোনে ৬.৬ ইঞ্চির P-OLED ডিসপ্লে আছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এটি ৪০২পিপিআই পিক্সেল ঘনত্ব এবং ডিসিআই-পি৩ কালার গ্যামটও সাপোর্ট করে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত। এতে ৪জিবি / ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ মিলবে। অতিরিক্ত স্টোরেজের জন্য মোটো জি৫২-এ একটি মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Moto G52-এর রিয়ার ক্যামেরা সেটআপে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং বোকেহ শটগুলির জন্য একটি ডেপ্থ সেন্সর অবস্থান করছে। ফোনের সামনে, সেলফি তোলার জন্য একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা বর্তমান। অডিওর জন্য, এই নতুন মোটোরোলা ফোনে ডলবি অ্যাটমস (Dolby Atmos)-এর সাপোর্ট সহ একটি ডুয়েল স্পিকার সেটআপ পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G52-এ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা মোটোরোলার ৩০ ওয়াট টার্বোপাওয়ার ৩০ (TurboPower 30 ) প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়া, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনে রান করে, যা একটি নিয়ার-স্টক অ্যান্ড্রয়েডের অনুভূতি প্রদান করে। এটিতে আই পি৫২-রেটেড জল প্রতিরোধী চ্যাসিস রয়েছে। Moto G52-এর ওজন প্রায় ১৬৯ গ্রাম এবং এটি ৮ মিলিমিটারেরও বেশি স্লিম।

উল্লেখ্য, এই মোটোরোলা ডিভাইসটি ইউরোপের বাজারে ২৪৯ ইউরো (প্রায় ২০,৬২০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছে। তবে, আশা করা হচ্ছে যে, ভারতে ডিভাইসটির দাম তুলনামূলকভাবে কম হবে। Moto G52 সম্ভবত চলতি মাসের শেষের দিকেই এদেশে আত্মপ্রকাশ করবে।

সঙ্গে থাকুন ➥