HomeTech NewsMotorola Edge 20 Fusion, Motorola Edge 20 ভারতে আসছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা...

Motorola Edge 20 Fusion, Motorola Edge 20 ভারতে আসছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ, সামনে এলো টিজার

কয়েকদিন আগেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Moto Edge 20 Pro (মোটো এজ ২০ প্রো), Edge 20 (এজ ২০) এবং Edge 20 Lite (এজ ২০ লাইট)। ফোনগুলি শীঘ্রই ভারতে আসবে বলে জল্পনা ছিল। সেই মতোই Motorola ফোনগুলি ভারতে টিজ করতে শুরু করলো। টিজার থেকে পরিষ্কার ভারতে শীঘ্রই Motorola Edge 20 এবং Motorola Edge 20 Fusion ফোন দুটি লঞ্চ হবে। আমাদের অনুমান ফিউশন মডেলটি এজ ২০ লাইট এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

Motorola Edge 20, Edge 20 Fusion এর টিজার

মোটোরোলা ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে এজ ২০ সিরিজের দুটি টিজার টুইট করা হয়েছে। যার একটিতে মোটোরোলা এজ ২০ এর ডিজাইন দেখানো হয়েছে। কার্টিং এজ টেকনোলজির সাথে আসা এই ফোনের পিছনে আয়তক্ষেত্রাকার ট্রিপল ক্যামেরা সেটআপ ও সামনে পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে।

অন্যদিকে আরেকটি টিজার থেকে মোটোরোলা এজ ২০ ফিউশন এর ডিজাইন সামনে এসেছে। যা ইঙ্গিত করে ফোনটি এজ ২০ লাইট এর রিব্র্যান্ডিং হিসেবে আসবে।

Motorola Edge 20, Edge 20 Fusion এর স্পেসিফিকেশন ‌

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে আমরা মোটোরোলা এজ ২০, মোটোরোলা এজ ২০ ফিউশন এর স্পেসিফিকেশন সম্পর্কে ওয়াকিবহাল। এই দুটি ফোনে ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) OLED ডিসপ্লে দেখা যাবে। এর মধ্যে প্রথম ফোনটির ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। যেখানে ফিউশন মডেলে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে।

Motorola Edge 20, Edge 20 Fusion ফোন দুটি যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর সহ আসবে। এছাড়া ফোন দুটি ৮ জিবি র‌্যাম ও ১২৮/২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১১ নির্ভর অপারেটিং সিস্টেমে চলবে।

এছাড়া Motorola Edge 20 ফোনে থাকবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি এবং ট্রিপল রিয়ার ক্যামেরা (১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ম্যাক্রো সেন্সর এবং ৩০এক্স জুম সহ ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স)। যেখানে Edge 20 Fusion ফোনে পাওয়া যাবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ম্যাক্রো ভিশন সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দুটি ফোনেই ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular