HomeTech NewsFlipkart-এর কামাল, বিশ্বের সবচেয়ে হাল্কা 5G ফোন এখন মিলছে 20,000 টাকার কমে

Flipkart-এর কামাল, বিশ্বের সবচেয়ে হাল্কা 5G ফোন এখন মিলছে 20,000 টাকার কমে

আজ তিনদিন হল Flipkart Mobile Bonanza Sale শুরু হয়েছে, যেখানে বিভিন্ন নামী-দামী স্মার্টফোন সস্তায় কেনার সুযোগ মিলছে। সেক্ষেত্রে আপনি যদি ভারী ভারী ফোন ব্যবহার করে ক্লান্ত হয়ে পড়েন এবং এই মুহূর্তে একটি নতুন লাইটওয়েট মোবাইল কিনতে চান, তাহলে দুর্দান্ত অফারে কিনে নিন Motorola Edge 40 Neo 5G মডেলটি। এই মুহূর্তে Flipkart, বাজারের সবচেয়ে হালকা এবং IP68 ওয়াটারপ্রুফ রেটিংবিশিষ্ট মিড-বাজেট ফোনটিতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে, যার ফলে আপনি এটি ২০ হাজার টাকা চাইতে অনেক কমে হাতে পেয়ে যাবেন। আসুন, এখন Motorola Edge 40 Neo 5G-তে ঠিক কী অফার মিলছে এবং এতে কী ফিচার আছে তা দেখে নিই…

২০ হাজারের কমে কেনা যাবে Motorola Edge 40 Neo 5G

কয়েকদিন আগে দাম কমায় মোটোরোলার মোটো এজ্ ৪০ নিও ৫জি এখন সাধারণত ২২,৯৯৯ টাকায় পাওয়া যায়। সেক্ষেত্রে বর্তমানে এই দামের ওপরে আর তেমন কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট না দিলেও, ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলে এটিতে দুর্দান্ত ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার দিচ্ছে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি। আপনি স্মার্টফোনটি অর্ডার দেওয়ার সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৩,০৫০ টাকা ক্যাশব্যাকের আকারে সাশ্রয় করতে পারবেন।

উপরন্তু, এই ফোনটি কেনার সময় পুরোনো কোনো মোবাইল বদলে নিলে, তার পরিবর্তে ২০,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যেতে পারে। এক্ষেত্রে এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে যে স্মার্টফোনটি বিনিময় করতে চান তার বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড, মডেল ইত্যাদির ওপর।

প্রসঙ্গত উল্লেখ্য, এটি ব্ল্যাক বিউটি, ক্যানাল বে, পিচ্ ফাজ এবং সুদিং সী – চারটি রঙে কেনা যাবে।

Motorola Edge 40 Neo 5G-র মূল স্পেসিফিকেশন

মোটোরোলা এজ্ ৪০ নিও ৫জি ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৫ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) ১০ বিট কার্ভড পি-ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহৃত অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি – ইউজাররা মাত্র ১৫ মিনিটে ৫০% চার্জের সুবিধা পাবেন। আবার এটি ফটোগ্রাফির জন্য ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে।

তাছাড়া যেমনটা আগেই বলেছি, এই মোটোরোলা হ্যান্ডসেটটি বর্তমানে বিশ্বের সবচেয়ে হালকা ৫জি মোবাইল ফোনও বটে, যার ওজন মাত্র ১৭০ গ্রাম। এছাড়া এটিতে আইপি৬৮ আন্ডারওয়াটার প্রোটেকশন দেওয়া হয়েছে, যার ফলে পুরো আধ ঘণ্টা জলে ডুবে থাকলেও এর ক্ষতি হবেনা বলে কোম্পানির দাবি। উপরন্তু, সিকিউরিটির জন্য মোটোরোলা এজ্ ৪০ নিও ৫জি-তে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকছে।

RELATED ARTICLES

আরও পড়ুন