Moto Tab G70 নতুন MediaTek Companio প্রসেসরের সাথে ভারতে আসছে, দেখা গেল BIS সার্টিফিকেশন সাইটে

Avatar

Published on:

Motorola চলতি বছরের সেপ্টেম্বর মাসে Moto Tab G20 লঞ্চের মাধ্যমে ট্যাবলেটের সেগমেন্টে পা রাখে। এরপর শোনা যাচ্ছিল Motorola তাদের পরবর্তী ট্যাবলেট Motorola Tab G70 -এর ওপর কাজ করছে। সম্প্রতি Motorola- এর দ্বিতীয় ট্যাবটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। তাই মনে করা হচ্ছে খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Moto Tab G70। সম্প্রতি এই ট্যাবটি Google Play Console ও Geekbench বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে প্রকাশ্যে এসেছিল। সেই প্ল্যাটফর্মগুলি থেকে এই ট্যাবটির কিছু মুখ্য স্পেসিফিকেশন সামনে এসেছে।

মোটোরোলা মোটো ট্যাব জি৭০- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Motorola Moto Tab G70 expected Spesifications)

বিআইএস- এর সাইটে মোটোরোলার মোটো ট্যাব জি৭০ ট্যাবলেটটি নজরে আসে জনপ্রিয় টিপস্টার যশ (@i_hsay) – এর। এই টিপস্টার দাবি করেছেন, নতুন ট্যাবটির সাথে Lenovo Tab P11 Plus – এর স্পেসিফিকেশনের মিল থাকবে। যদিও ভারতের বাজারে কবে মোটো ট্যাব জি৭০ লঞ্চ হবে সে সম্পর্কে টিপস্টার কিছু বলতে পারেননি। এছাড়া মোটোরোলা -র তরফ থেকেও লঞ্চ সংক্রান্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস – এর সাইটে নথিভুক্তের আগে Geekbench সাইটে ট্যাবটিকে দেখতে পাওয়া গিয়েছিল। সেখানে এটি সিঙ্গেল কোর টেস্টিং- এ ৪৭৫ পয়েন্ট ও মাল্টি কোর টেস্টিং -এ ১৫৬৯ পয়েন্ট লাভ করেছে। গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, এই ট্যাবটি পি১১ মাদারবোর্ড, একটি অক্টা-কোর প্রসেসর ও ৪ জিবি র‍্যাম সহ আসবে

সম্প্রতি আরও এক টিপস্টার অভিষেক যাদব (@yabhishekhd), টুইট করে Motorola Moto Tab G70- এর গুগল প্লে কনসোলের লিস্টিং-এর বিষয়টি সামনে আনেন। এখান থেকেও ট্যাবটির কয়েকটি বিশেষ বিশেষ স্পেসিফিকেশন সম্বন্ধে জানা গেছে। অভিষেক যাদব- এর দেওয়া তথ্য অনুযায়ী, Moto Tab G70 -এ দেখা যাবে, ২০০০× ১২০০ পিক্সেল রেজোলিউশন সহ WUXGA+ ডিসপ্লে। এতে থাকবে MediaTek Companio প্রসেসর ও ৪ জিবি র‍্যাম। এছাড়া ট্যাবটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

প্রসঙ্গত, গত সেপটেম্বরে লঞ্চ হওয়া Motorola Moto Tab G20 ট্যাবলেটটি ৮ ইঞ্চির এইচডি+ (১২০০×৮০০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে, MediaTek Helio P22 প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ এসেছে। ভারতে এর দাম ১০,৯৯৯ টাকা রাখা হয়েছে।

সঙ্গে থাকুন ➥