HomeTech Newsভালবাসবে সবাই! নাথিং ফোনে এই বিশেষ ফিচার নিয়ে আসছে নতুন Nothing OS...

ভালবাসবে সবাই! নাথিং ফোনে এই বিশেষ ফিচার নিয়ে আসছে নতুন Nothing OS 3.0

Nothing Phone 3.0 লক স্ক্রিন কাস্টমাইজেশনের সঙ্গে এই বছর সেপ্টেম্বরের মধ্যে লঞ্চ হবে। এই খবরটি নিশ্চিত করেছেন সংস্থার সিইও কার্ল পেই।

লন্ডন ভিত্তিক স্টার্টআপ কোম্পানি, নাথিং-এর সিইও কার্ল পেই (Carl Pei) গতকাল Nothing OS 3.0 Lock Screen Customisation, Nothing OS 3.0, Nothing Phone 3,-এর লঞ্চ পিছিয়ে যাওয়ার ঘোষণা করেছেন। এদিকে, তাঁর সংস্থা রোটেটিং ডায়াল সহ CMF Phone 1 মডেলটিকে টিজ করছে। তবে গতকাল কার্ল তাঁর এক্স (পূর্ব নাম টুইটার) প্রোফাইল থেকে আপকামিং Nothing OS 3.0-এর একটি ফিচার সম্পর্কে জানিয়েছেন।

Nothing OS 3.0 লক স্ক্রিন কাস্টমাইজেশনের সঙ্গে আসবে

এক্স পোস্টে কার্ল ফিচারের ব্যাপারে জানিয়েছেন, যা Nothing OS-এর নতুন ভার্সনের মাধ্যমে Phone 1, Phone 2, ও Phone 2a হ্যান্ডসেটে প্রবেশ করবে। পোস্ট অনুযায়ী, একঝাঁক কাস্টমাইজেশন অপশন আসতে চলেছে। এবং সেগুলি ব্যবহারকারীদের পছন্দ হবে বলেই মনে করছে সংস্থা।

কার্লের এক্স পোস্টে থাকা ইমেজ থেকে লক স্ক্রিন ইন্টারফেসের ডিজাইন চেঞ্জ ও নতুন ফাংশনালিটি এবং ফিচার্স সম্পর্কে জানা যায়। এটি ব্যবহারকারীদের লক স্ক্রিনে বিভিন্ন স্টাইল অফার করবে। যার মধ্যে তিনটি প্রকাশ করা হয়েছে। প্রথমটি ডিফল্ট, যেখানে রেগুলার ক্লক, ডে ও ডেট ডিজাইন রয়েছে। দ্বিতীয়টি ক্লক + উইজেট সেকশন, যা আরও কাস্টমাইজেবল অপশন আনবে।

সবশেষে একটি এক্সপ্যান্ডেবল উইজেট এরিয়া থাকবে, যা পছন্দমত উইজেট সিলেক্ট করতে দেবে। ছবিতে কনট্যাক্ট, ডেট, এবং ওয়েদার ইমেজ দেখা গিয়েছে। তবে থার্ড পার্টি উইজেট সম্পর্কে কিছু জানানো হয়নি। উল্লেখ্য, Nothing OS 3.0 আগামী সেপ্টেম্বরে লঞ্চ হবে।

RELATED ARTICLES

Most Popular