HomeTech NewsOnePlus Ace 3 Pro-র ফার্স্ট লুক প্রকাশ্যে এল, রইল ছবি সহ সমস্ত...

OnePlus Ace 3 Pro-র ফার্স্ট লুক প্রকাশ্যে এল, রইল ছবি সহ সমস্ত স্পেসিফিকেশন

OnePlus Ace 3 Pro ফোনটির লঞ্চ আসন্ন। ডিভাইস থেকে নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে। এখন অবশেষে একটি সূত্র মারফৎ এর ফার্স্ট লুক সামনে এল। এছাড়া ফোনটির কিছু বৈশিষ্ট্য সম্পর্কেও জানা গেছে।

ওয়ানপ্লাসের পরবর্তী স্মার্টফোন হিসাবে OnePlus Ace 3 Pro হ্যান্ডসেটটি হল চীনা বাজারে আসতে চলেছে। সম্ভবত এসপ্তাহে ব্র্যান্ডটি ফোনের অফিসিয়াল টিজারগুলি রোল আউট করা শুরু বলে মনে করা হচ্ছে। তবে, OnePlus Ace 3 Pro ফোনের কিছু ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উপস্থিত হয়েছে, যা দুটি কালার অপশনে এর ডিজাইনটি প্রথমবারের মতো প্রকাশ করেছে। কেমন দেখতে হতে চলেছে আসন্ন ওয়ানপ্লাস হ্যান্ডসেটটিকে, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল OnePlus Ace 3 Pro ফোনের ডিজাইন, ডিসপ্লে ও চিপসেটের বিবরণ

চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট ওয়েইবো-তে এক ইউজার কিছু ছবি শেয়ার করেছেন, যা সম্ভাব্য ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনটিকে প্রথমবারের জন্য প্রদর্শন করেছে। এই ছবিগুলি এই ডিভাইসটিকে সাদা এবং নীল রঙের বিকল্পে দেখিয়েছে৷ ওয়ানপ্লাস এস ৩ প্রো হ্যান্ডসেটের পিছনে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা গেছে। তবে ওয়ানপ্লাস এস ৩ প্রো মডেলের ক্যামেরা মডিউলটিকে ওয়ানপ্লাসের সাম্প্রতিক ফ্ল্যাগশিপ ফোনগুলির মতো এর সাইড ফ্রেম পর্যন্ত টেনে নিয়ে যাওয়া হয়নি। অন্যান্য ছবিগুলি দেখায় যে ডিভাইসটির সামনের দিকে কার্ভড-এজের ওলেড (OLED) স্ক্রিন থাকবে, যা ১.৫কে রেজোলিউশন অফার করবে।

এছাড়াও ওই ছবিগুলি থেকে জানা গেছে যে, ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনের ডিসপ্লেটি চোখের সুরক্ষার দিক থেকে আরও উন্নত হবে। এটি ডিসপ্লেমেট এ প্লাস (DisplayMate A+) রেটিং অর্জন করেছে, যা স্ক্রিনের গুণমান, উজ্জ্বলতা, চোখের আরাম, জীবনকাল এবং মসৃণতার উন্নতির দিকে নির্দেশ করছে। ওয়ানপ্লাসের এই নতুন ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ ফ্ল্যাগশিপ প্রসেসরে চলবে বলে শোনা যাচ্ছে। ফাঁস হওয়া ছবিগুলি হ্যান্ডসেটের বাঁদিকে কোম্পানির সিগনেচার অ্যালার্ট স্লাইডার এবং ডানদিকে ভলিউম এবং পাওয়ার বাটনের উপস্থিতি নিশ্চিত করেছে।

এছাড়াও দাবি করা হয়েছে যে, Oneplus Ace 3 Pro মডেলটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,১০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ মিলবে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফির জন্য, Oneplus Ace 3 Pro ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের এবং ২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা ইউনিট এবং একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে শোনা যাচ্ছে। তবে এগুলি ছাড়া ওয়েইবো পোস্ট থেকে এর বেশি তথ্য সামনে আসেনি।

RELATED ARTICLES

Most Popular