OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোন আগামী 31 মার্চ OnePlus 10 Pro-র‌ সাথে আসছে

Published on:

টেক ব্র্যান্ড OnePlus তাদের লেটেস্ট নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন Bullets Wireless Z2 -এর লঞ্চের তারিখ ঘোষণা করলো। চলতি মাসের শেষার্ধে, সংস্থার ‘ফার্স্ট এভার’ ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 10 Pro -এর সাথেই আত্মপ্রকাশ করবে এই ওয়্যারলেস অডিও ডিভাইসটি। ২০২০ সালে লঞ্চ হওয়া Bullets Wireless Z ইয়ারফোনের এই উত্তরসূরিকে সম্প্রতি ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন ওয়েবসাইটের ডেটাবেসে এবং ফাঁস হওয়া কিছু রেন্ডারে – ব্ল্যাক ও ব্লু কালার ভ্যারিয়েন্টে দেখা গেছে। একই সাথে, OnePlus সংস্থাটি তাদের এই ওয়্যারলেস ইয়ারফোনের জন্য গতকাল একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করেছে। যেখানে, ডিভাইসটির বেস রেস্পন্স রেট, চার্জিং পোর্ট টাইপ, আইপি রেটিং ইত্যাদি ফিচার টিজ করা হয়েছে। চলুন আসন্ন OnePlus Bullets Wireless Z2 ইয়ারবাডের লঞ্চের সময় এবং সম্ভাব্য ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

OnePlus Bullets Wireless Z2 কখন লঞ্চ হবে

ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, আসন্ন বুলেটস ওয়্যারলেস জেড২ ইয়ারফোনকে ভারতীয় সময়ে আগামী ৩১শে মার্চ ঠিক বিকেল ৭.৩০ মিনিটে লঞ্চ করে দেওয়া হবে। আর সম্পূর্ণ লঞ্চ ইভেন্টটি ডেডিকেটেড মাইক্রোসাইটের মাধ্যমে লাইভ দেখা যাবে, বলেও জানানো হয়েছে। এক্ষেত্রে, সংস্থাটি ইতিমধ্যেই এই অডিও প্রোডাক্টের বেশ কয়েকটি কী-ফিচার টিজ করেছে। তবে পেজটি দেখে মনে হচ্ছে, লঞ্চের সময় যত কাছে আসবে, ততই ধারাবাহিক ভাবে ফিচার-তালিকা প্রকাশ্যে নিয়ে আসা হবে৷

OnePlus Bullets Wireless Z2 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড২ ইয়ারফোনকে গত মাসে ব্লুটুথ এসআইজি ওয়েবসাইটে দেখা গিয়েছিল। যেখানে এই অডিও ডিভাইসকে E305A মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত করা হয়েছে এবং এটি ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি সাপোর্ট করবে বলে দেখানো হয়েছে। উল্লেখিত তথ্য ব্যাতিত, সাইটটির লিস্টিংয়ে ওয়ানপ্লাসের এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনের কোনো হার্ডওয়্যার স্পেসিফিকেশন উল্লেখ করা হয়নি।

অন্যদিকে, টিপস্টার ইশান আগরওয়াল গত ১৬ই মার্চ আসন্ন OnePlus Bullets Wireless Z2 -এর কয়েকটি রেন্ডার অনলাইনে শেয়ার করেছিলেন। যা ইঙ্গিত দিচ্ছে যে, এই ওয়্যারলেস ইয়ারফোনে একটি ভলিউম রকার এবং মাল্টি-ফাংশনাল বাটন সহ মোট তিনটি বাটন থাকবে৷ এতে, অ্যাঙ্গুলার সিলিকন ইয়ারটিপ যুক্ত বাডস দেখা যাবে। একই সাথে, ডিভাইসে ম্যাগনেটিক লক সিস্টেম উপলব্ধ থাকবে। যাতে গলায় ঝুলিয়ে রাখা অবস্থায় ইয়ারফোনটি পরে না যায়। এছাড়া, ডেডিকেটেড মাইক্রোসাইটে থাকা পোস্টার অনুসারে, বুলেটস ওয়্যারলেস জেড২ একটি ১২.৪ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার এবং ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট সহ আসবে। এছাড়া, নেকব্যান্ডটি ওয়াটারপ্রুফ সার্টিফায়েডও হতে পারে।

আর আগেই বলেছিলাম, উক্ত ডিভাইসটি ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড -এর সাক্সেসর ভার্সন রূপে আসবে। যদিও, পূর্বসূরির তুলনায় অনেকটাই আপডেটেড ফিচার দেখা যাবে ওয়ানপ্লাসের এই আপকামিং ইয়ারফোনে। যেমন একটি সাম্প্রতিক রিপোর্টে, ওয়ার্প চার্জ ফাস্ট চার্জিং সহ ১০ মিনিটের স্বল্প চার্জে ১০ ঘন্টার প্লেব্যাক এবং একক চার্জে মোট ২০ ঘন্টার মিউজিক প্লেব্যাক অফার করতে পারে বুলেটস ওয়্যারলেস জেড২, এমনটা দাবি করা হয়েছিল।

যাইহোক, আসন্ন OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোনের দাম ও ফিচার সম্পর্কে নিশ্চিত ভাবে জানতে আমাদের ৩১শে মার্চ পর্যন্ত অপেক্ষারত থাকতে হবে।

সঙ্গে থাকুন ➥