HomeTech Newsসবচেয়ে কম দামে স্মার্টফোন-ট্যাবলেট, আজ থেকে শুরু OnePlus Community Sale

সবচেয়ে কম দামে স্মার্টফোন-ট্যাবলেট, আজ থেকে শুরু OnePlus Community Sale

আজ (৬ জুন) থেকে শুরু হচ্ছে ওয়ানপ্লাস কমিউনিটি সেল (OnePlus Community Sale)। এটি আগামী ১১ জুন পর্যন্ত টানা ছয় দিনের জন্য চলবে৷ এই সেলের জন্য ব্র্যান্ডটি স্মার্টফোন, টিডাব্লিউএস (TWS) ইয়ারফোন এবং ট্যাবলেট সহ বিভিন্ন পণ্যে ছাড় এবং ব্যাঙ্ক অফার ঘোষণা করেছে৷ কিছু পুরোনো ডিভাইসে আবার বেশিমাত্রায় ছাড় দেওয়া হচ্ছে। ওয়ানপ্লাস কমিউনিটি সেল সারা দেশে অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যম থেকেই অ্যাক্সেস করা যাবে। কোন কোন ডিভাইসের ওপর কত পরিমাণে ডিসকাউন্ট দাওয়া হবে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus Community Sale: একাধিক ডিভাইসের ওপর মিলবে বিশাল ডিসকাউন্ট

ওয়ানপ্লাস ব্র্যান্ডেড প্রোডাক্টগুলি প্রায়শই অ্যামাজনের পাশাপাশি ব্র্যান্ডের ওয়েবসাইট এবং রিটেইল স্টোরগুলিতে এক্সক্লুসিভলি উপলব্ধ। তাই মনে রাখতে হবে যে যেখান থেকে কেনাকাটা করা হচ্ছে তার ওপর নির্ভর করে ডিভাইসগুলিতে ছাড়ের দামের হেরফের হবে। সেলের চলাকালীন বিক্রয় মূল্যও পরিবর্তিত হতে পারে।

ওয়ানপ্লাস নির্বাচিত পণ্যগুলিতে বড় ব্যাঙ্ক অফারগুলির সাথে কুপন ছাড় দিচ্ছে। এগুলি শুধুমাত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডিভাইস কেনার ক্ষেত্রে বৈধ হবে। অ্যামাজন (Amazon), রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital) সহ অন্যান্য চ্যানেলে ব্যাঙ্ক অফার রয়েছে, কিন্তু কোনও কুপন ছাড় নেই৷ পুরোনো ডিভাইসে এক্সচেঞ্জ অফারও মিলবে।

নির্বাচিত OnePlus ডিভাইসের আসল মূল্য ও ছাড়

১. OnePlus 12 ফোনের লঞ্চ প্রাইস ছিল ৬৪,৯৯৯ টাকা। তবে সেলে ২,০০০ টাকা কুপন এবং ৩,০০০ টাকা ব্যাঙ্ক অফারের সাথে এটি ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

২. OnePlus 12R ফোনের লঞ্চ মূল্য ৩৪,৯৯৯ টাকা। তবে সেলে এটি ২,০০০ টাকা এবং ২,০০০ টাকা ব্যাঙ্ক অফার এবং কুপনের সাথে ৩০,৯৯৯ টাকায় মিলবে।

৩. OnePlus Open ফোল্ডেবল ফোনটি ১,৩৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এখন এটি ব্যাঙ্ক অফারের সাথে ৫,০০০ টাকা ছাড়ে ১,৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

৪. OnePlus 11R ফোনের লঞ্চের সময় দাম ছিল ৩৯,৯৯৯ টাকা। এখন ওয়ানপ্লাস কমিউনিটি সেলে এটি ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

৫. OnePlus Nord CE 4 ফোনটি লঞ্চ হয় ২৪,৯৯৯ টাকায়। সেল চলাকালীন ২,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্টের সাথে এটি ২২,৯৯৯ টাকায় মিলবে।

৬. OnePlus Nord 3 টাকা 19,999 টাকা 33,999 টাকা 1,000 NA।

৭. OnePlus Nord CE 3 ফোনটির দাম ছিল ২৬,৯৯৯ টাকা। এখন এটি ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে।

৮. OnePlus Pad ট্যাবটি লঞ্চ হয় ৩৭,৯৯৯ টাকায়। ৩,০০০ টাকা কুপন এবং ৫,০০০ টাকা ব্যাঙ্কের ছাড়ের সাথে এটি এখন মাত্র ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

৯. OnePlus Pad Go ফোনটি ১৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়। আর ২,০০০ টাকা কুপন এবং ২,০০০ টাকা ব্যাঙ্ক অফারের সাথে এটি সেলে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

১০. OnePlus Watch 2 স্মার্টওয়াচটি লঞ্চ হয় ২০,৯৯৯ টাকায়। এর ওপর সেল চলাকালীন ২,০০০ টাকা কুপন এবং ২,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট মিলবে।

জানিয়ে রাখি, উল্লেখিত ডিসকাউন্ট ও অফারগুলি ওয়ানপ্লাস ডিভাইসের বেস কনফিগারেশনের জন্য। ব্যাঙ্ক ডিসকাউন্টের ক্ষেত্রে, এগুলি আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক, এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক, ওয়ানকার্ড (OneCard), বিওবি (BOB) এবং আইডিএফসি (IDFC) ফার্স্ট ট্রানজ্যাকশনের জন্য বৈধ। মেজর ব্যাঙ্ক কার্ডগুলিতে ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই রয়েছে৷ ওয়ানপ্লাস অডিও ডিভাইসগুলিও ছাড় এবং অফারগুলির জন্য যোগ্য৷

RELATED ARTICLES

Most Popular