OnePlus প্রোডাক্ট ব্যবহারকারীদের জন্য সুখবর, একমাস বাড়লো ওয়ারেন্টি

Published on:

আমরা সবাই জানি, কোভিডের দ্বিতীয় সংক্রমণের ভয়াবহতা রুখতে বর্তমানে ভারতের অধিকাংশ জায়গাতেই চলছে আংশিক বা সম্পূর্ণ লকডাউন। সর্বত্র জারি রয়েছে একাধিক কোভিড সুরক্ষা সংক্রান্ত সতর্কতা ও নিষেধাজ্ঞা। আর তাই পরিস্থিতি বিবেচনা করে আমরা এখন প্রায়ই ইউজারদের সুবিধার্থে স্মার্টফোন কোম্পানিগুলির প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দেওয়ার খবর শুনতে পাচ্ছি। লকডাউনের সময় যে সকল প্রোডাক্টের ওয়ারেন্টির মেয়াদ ফুরোচ্ছে, সেগুলির জন্য গত কয়েকদিনে গ্রাহকদের সুবিধার্থে Poco, Xiaomi, Realme, Vivo, Oppo, itel-এর মতো সংস্থাগুলি তাদের প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দিয়েছে। এখন OnePlus-ও এই তালিকায় নিজেদের নাম অন্তর্ভুক্ত করল।

সংস্থাটি তার অফিসিয়াল সাপোর্ট ফোরামে বিশদে ঘোষণা করেছে যে, ১ এপ্রিল থেকে ২৯ মে ২০২১-এর মধ্যে যে সকল প্রোডাক্টের ওয়ারেন্টি শেষ হচ্ছে, সেগুলির মেয়াদ ৩০ জুন ২০২১ পর্যন্ত বাড়িয়ে দেওয়া হচ্ছে। এর পাশাপাশি গ্লোবাল সার্ভিস স্ট্র্যাটেজি অপারেশনস-এর স্টাফ মেম্বার, টম বি ওয়ানপ্লাস ফোরামে দেশবাসীর নিরাপত্তা ও সুস্থতা কামনা করার সাথে সাথে এও লিখেছেন যে, বর্তমান দুর্বিষহ পরিস্থিতিতে সংস্থার সকল কর্মচারী, গ্রাহক, পার্টনার, কমিউনিটি মেম্বারদের কল্যাণের কথা চিন্তা করেই সংস্থার পক্ষ থেকে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

OnePlus একথাও উল্লেখ করেছে যে, সাম্প্রতিক করোনা পরিস্থিতির কারণে বেশ কিছু জায়গায় অর্ডার করা প্রোডাক্ট গ্রাহকদের হাতে পৌঁছোতে দেরি হবে। সংস্থাটি আরও জানিয়েছে যে, তারা বর্তমানে প্রয়োজনীয় চাহিদা পূরণ করতে অক্ষম। এছাড়াও, সংস্থাটি বর্তমানে গ্রাহকদের অর্ডার করা প্রোডাক্টগুলির জন্য কোনো আনুমানিক ডেলিভারি ডেট দিতে পারবে না। তবে সেগুলি যত দ্রুত সম্ভব গ্রাহকদের হাতে পৌঁছে দেওয়ার জন্য OnePlus আপ্রাণ চেষ্টা করবে বলেও আশ্বাস দিয়েছে।

কোম্পানিটি আরও বলেছে যে, করোনা প্রসঙ্গে সরকারের তরফ থেকে পরবর্তী বিজ্ঞপ্তি জারি না হওয়া পর্যন্ত তাদের বেশিরভাগ পরিষেবা কেন্দ্রের কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে যাবতীয় পরিষেবাগুলি পুনরায় শুরু করা হবে। প্রসঙ্গত জানিয়ে রাখি, Realme সম্প্রতি ঘোষণা করেছে যে, যে সকল প্রোডাক্টগুলির ওয়ারেন্টি ১ মে থেকে ৩০ জুনের মধ্যে শেষ হচ্ছে, সেগুলির সময়সীমা ৩১ জুলাই পর্যন্ত বর্ধিত করা হচ্ছে। Xiaomi ও Poco-ও এই বছরের মে বা জুন মাসে শেষ হওয়া প্রোডাক্টগুলির ওয়ারেন্টি দুই মাস বাড়িয়ে দিয়েছে। Oppo জানিয়েছে যে, তারা তাদের লকডাউন পিরিয়ডে ফুরোনো সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩০ জুন পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। Vivo-ও তাদের প্রোডাক্টগুলির জন্য লকডাউনের পর সার্ভিস সেন্টারগুলি স্বাভাবিকভাবে ব্যবসায়িক কাজকর্ম শুরু করার দিন থেকে ৩০ দিন অর্থাৎ একমাসের অতিরিক্ত ওয়ারেন্টি এক্সটেনশন করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥