খদ্দের টানতে OnePlus-এর নয়া প্ল্যান, ভারতে চালু হল কোম্পানির নতুন অফলাইন স্টোর

Avatar

Published on:

oneplus-launches-new-experience-store-in-india-to-expands-its-offline

ভরসা করেন। এই কারণে বিগত কয়েক বছরে নেটমাধ্যমে Xiaomi, Realme, OnePlus ইত্যাদি নামগুলি অত্যন্ত সুপরিচিত এবং জনপ্রিয় হয়ে উঠেছে। সেক্ষেত্রে এবার ভারতের বাজারে নিজের অফলাইন উপস্থিতি জোরালো করতে একটি নতুন স্টোর খুলল ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা OnePlus। হ্যাঁ, সম্প্রতি সংস্থাটি বেঙ্গালুরুর কনকাপুরা রোডের কোনানকুন্টে ক্রসের কাছে অবস্থিত ফোরাম মল (Forum Mall)-এ OnePlus Experience Store নামক নতুন স্টোর চালু করেছে, যার ফলে আগ্রহীরা সহজেই OnePlus প্রোডাক্টগুলি হাতে পেতে এবং পরিষেবা অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

নতুন OnePlus Experience Store ও এর পরিষেবা

উল্লেখ্য, এই ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর, ফোরাম মলের দ্বিতীয় তলায় ১,৭১১ বর্গফুট এলাকা জুড়ে নিজের কাজ করবে, যেখানে প্রিমিয়াম-ফ্ল্যাগশিপ স্মার্টফোন, নর্ড (Nord) ডিভাইস, ওয়ানপ্লাস টিভি (OnePlus TV), মনিটর, অ্যাক্সেসরিজ ইত্যাদি ব্র্যান্ডের গোটা প্রোডাক্ট ইকোসিস্টেম (এমনকি লেটেস্ট জিনিসপত্রও) অ্যাক্সেস করার বিকল্প মিলবে। শুধু তাই নয়, এই স্টোরটি কমিউনিটি মেম্বারদের জন্য একটি অনন্য শপিং পরিবেশ অফার করবে।

একই পদক্ষেপ নিয়েছে Samsung-ও

এই প্রসঙ্গে বলে রাখি যে, ওয়ানপ্লাস একা নয় বরঞ্চ ভারতের বাজারে দীর্ঘ (পড়ুন দুই দশক) সময় ধরে বিরাজমান কোম্পানি স্যামসাংও (Samsung) আহমেদাবাদের প্যালাডিয়াম মল (Palladium Mall)-এ একটি নতুন প্রিমিয়াম এক্সপিরিয়েন্স স্টোর উদ্বোধন করেছে। জনপ্রিয় সংস্থাটির এই নতুন স্টোরে কাস্টমাররা সমস্ত ধরণের প্রোডাক্ট হাতে পাবেন।

এক্ষেত্রে স্যামসাং দৃষ্টি আকর্ষণের জন্য এবং সাধারণ মানুষকে সুবিধা দিতে কিছু অফারও প্রকাশ করেছে। যেমন, যারা প্রথম সপ্তাহে কোম্পানির প্রিমিয়াম এক্সপিরিয়েন্স স্টোরে আসবেন, তারা ২০,০০০ টাকা বা তার বেশি মূল্যের কেনাকাটার ক্ষেত্রে উপহার পাবেন। অন্যদিকে, নেওয়া যেতে পারে স্টুডেন্ট ডিসকাউন্ট অফারের বিশেষ সুবিধাও পেতে পারেন। এখানেই শেষ নয়, স্টোর থেকে স্যামসাংয়ের স্মার্টফোন, ট্যাব, ল্যাপটপ, স্মার্টওয়াচগুলিতে ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট এবং নির্বাচিত ডিভাইসগুলিতে ৮,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যেতে পারে৷ স্যামসাং, শিক্ষার্থীদের কেনাকাটার ক্ষেত্রে ২১,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। পরবর্তী প্রজন্মের এই স্টোর খুলতে পেরে কোম্পানি যারপরনাই উত্তেজিত এবং এটি অনন্য অভিজ্ঞতা দেবে বলে তারা আশা করছে।

সঙ্গে থাকুন ➥