OnePlus Nord 2 আজ দুর্ধর্ষ ফিচার সহ লঞ্চ হতে চলেছে, জানুন দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

অবশেষে আজ লঞ্চ হতে চলেছে OnePlus Nord 2। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটিকে ভারত ও ইউরোপে লঞ্চ করা হবে। ওয়ানপ্লাসের পাশাপাশি Amazon India ফোনটির মুখ্য স্পেসিফিকেশন ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে। OnePlus Nord 2 ফোনে ব্যবহার করা হবে Mediatek Dimensity 1200 প্রসেসর। আবার ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ আসবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন OnePlus Nord 2 এর লঞ্চ, সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus Nord 2 ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটিকে একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হবে। এই ইভেন্ট ভারতীয় সময় সন্ধ্যা ৭:৩০ থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিংক থেকে আপনি এই ইভেন্ট সরাসরি দেখতে পারবেন।

OnePlus Nord 2 এর দাম (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ভারতে ওয়ানপ্লাস নর্ড ২ এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৩২,০০০ টাকা। আবার ৩৫,০০০ টাকায় পাওয়া যাবে এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট।

OnePlus Nord 2 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নি গরিলা গ্লাস প্রোটেকশন সহ আসবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১.৩ কাস্টম রম সহ আসবে। ফটো ও ভিডিও-র জন্য ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার প্রাইমারি ক্যামেরা হবে OIS ( অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল Sony IMX616 সেন্সর পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord 2 ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥