OnePlus Nord 2T চুপিসারে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Avatar

Published on:

OnePlus একপ্রকার নিঃশব্দে আজ ইউরোপে OnePlus Nord 2T নামের একটি নয়া স্মার্টফোন লঞ্চ করলো। সংস্থার এই লেটেস্ট মিড-রেঞ্জ হ্যান্ডসেটকে বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা যাচ্ছিল। ফলে ফোনটি যে খুব শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছে, তা নিয়ে সকলেই নিশ্চিত ছিল। যদিও কোনো লঞ্চ ইভেন্ট আয়োজনের পরিবর্তে, OnePlus তাদের এই ফোনকে চুপিসারে ইউরোপে বাজারজাত করার সিদ্ধান্ত নিয়েছে। যাইহোক ফিচার হিসাবে, নতুন OnePlus Nord 2T স্মার্টফোনে পাওয়া যাবে FHD+ ডিসপ্লে প্যানেল, ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, ৮ জিবি র‌্যাম এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সমর্থন। আসুন OnePlus Nord 2T এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus Nord 2T এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল স্টাইল এবং এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই নয়া হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ কাস্টম স্কিন দ্বারা চালিত। আবার স্টোরেজ হিসাবে এতে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমরি বর্তমান।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord 2T ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি শ্যুটার, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল মোনো ক্রোম সেন্সর৷ একইভাবে ডিভাইসের সামনে একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের কথা বললে, ওয়ানপ্লাসের এই লেটেস্ট স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

OnePlus Nord 2T এর দাম

ওয়ানপ্লাস নর্ড ২টি কেবল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে ইউরোপে। যার বিক্রয় মূল্য রাখা হয়েছে ৩৯৯ ইউরো (ভারতীয় মূল্যে প্রায় ৩২,৪০০ টাকা)। এটি দুটি কালার অপশনে এসেছে – ব্ল্যাক এবং গ্রীন।

প্রসঙ্গত, ওয়ানপ্লাস নর্ড ২টি চলতি মাসের শেষে তুলনায় সাশ্রয়ী মূল্যের সাথে ভারতে লঞ্চ হবে বলে কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও এই খবরের সত্যতা সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যাচ্ছে না। কেননা ওয়ানপ্লাস এখনও ভারতে ফোনটির আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করেনি।

সঙ্গে থাকুন ➥