HomeTech NewsOnePlus-এর নতুন আপডেট সিকিউরিটি, ক্যামেরা সহ নানা সমস্যার সমাধান আনল

OnePlus-এর নতুন আপডেট সিকিউরিটি, ক্যামেরা সহ নানা সমস্যার সমাধান আনল

ওয়ানপ্লাস ভারতে OnePlus Nord CE 4 ফোনটির জন্য নতুন আপডেট রোলআউট শুরু করেছে। এটি মোবাইলটিতে নতুন স্মুথ অ্যানিমেশন ও টাচ কন্ট্রোল নিয়ে এসেছে। এছাড়া, কোম্পানি ক্যামেরা ও কমিউনিকেশন বাগগুলো নতুন আপডেটের মাধ্যমে সমাধান করেছে। ওয়ানপ্লাস তাদের কমিউনিটি ফোরামে এই আপডেট রোলআউটের ব্যাপারে জানিয়েছে।

OnePlus Nord CE 4 OxygenOS 14.0.1.704 আপডেট

OnePlus Nord CE 4 ফোনের ফার্মওয়্যার আপডেটটি CPH2613_14.0.1.704 (EX01) ফার্মওয়্যার ভার্সনের সঙ্গে এসেছে। যার মধ্যে জুনের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ রয়েছে। নয়া আপডেটে অ্যাপ লঞ্চ ও এক্সিটের জন্য রাউন্ডেড কর্নার সহ আইকন বদলানোর ব্যবস্থা রয়েছে।

আবার নতুন বাউন্স অ্যানিমেশন এফেক্ট যোগ করা হয়েছে, যা নোটিফিকেশন ড্রয়ারের নীচ পর্যন্ত স্লাইড হয়। ওয়ানপ্লাস এছাড়াও ওয়ালপেপার জুম অ্যানিমেশন এবং স্ক্রিন চালু বা বন্ধ করার সময় গ্রাজুয়াল ব্রাইটনেস ট্রানজিশন যোগ করেছে। হোম স্ক্রিন ড্রয়ারে ব্যাকগ্রাউন্ড কালার ও ব্ল্যার এফেক্ট অপ্টিমাইজ করেছে সংস্থা।

ওয়ানপ্লাসের দাবি, Nord CE 4-এর শাটার সমস্যাও ঠিক হয়ে গিয়েছে। যা নিয়ে ভিডিয়ো রেকর্ডিং করার সময় সমস্যায় পড়তেন ব্যবহারকারীরা। ফটো ও ডিসপ্লের বাগগুলো দূর করা সম্ভব হয়েছে। এছাড়া নতুন OxygenOS 14.0.1.704 আপডেটের হাত ধরে নেটওয়ার্ক কানেকশনে অনেক বেশি স্টেবিলিটি এসেছে। আপাতত ব্যাচ ধরে আপডেটটি পাঠানো হচ্ছে৷ ফলে সবার কাছে পৌঁছতে কিছুটা সময় লাগবে।

RELATED ARTICLES

Most Popular