OnePlus Nord N200 ট্রিপল রিয়ার ক্যামেরা ও Snapdragon 480 প্রসেসর সহ লঞ্চ হল, দাম ২০ হাজার টাকার কম

Avatar

Published on:

জল্পনা সত্যি করে আজ আমেরিকা ও কানাডায় লঞ্চ হল OnePlus Nord N200। এই 5G ফোনটি গতবছর বাজারে আসা Nord N100 এর উত্তরসূরী। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও ওয়ানপ্লাস নর্ড এন২০০ ফোনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন OnePlus Nord N200 ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus Nord N200 এর দাম

ওয়ানপ্লাস নর্ড এন২০০ এর দাম রাখা হয়েছে ২৩৯.৯৯ ইউরো, যা ১৭,৬০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আগামী ২৫ জুন থেকে কানাডা ও আমেরিকায় ফোনটির সেল শুরু হবে। ফোনটি কোয়ান্টাম ব্লু কালারে উপলব্ধ।

OnePlus Nord N200 এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড এন২০০ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েডের ১১ বেসড অক্সিজেনওএস ১১-এ চলবে। এই ফোনে আছে ৬.৪৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে ৪০৫পিপিআই পিক্সেল ডেন্সিটি, ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ২০:৯ আসপেক্ট রেশিও অফার করবে। ফোনটি পলিকার্বোনেট রিয়ার প্যানেল সহ এসেছে। এতে অ্যাড্রনো ৬১৯ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর রয়েছে। ওয়ানপ্লাস নর্ড এন২০০ ৫জি ৪ জিবি র‌্যাম (LPDDR4X) ও ৬৪ জিবি স্টোরেজ (UFS 2.1) সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি

ফটো ও ভিডিও ক্যাপচারের জন্য OnePlus Nord N200 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা EIS ও এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। আবার ফোনটির সামনে উপস্থিত এফ/২.০৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এতে রয়েছে 5G, ব্লুটুথ ৫.১, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি হেডফোন জ্যাক, ডুয়েল সিম। ফোনটির ওজন ১৮৯ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥