OnePlus Pad চলতি বছরের প্রথমার্ধে বাজারে আসছে, একাধিক দেশে শুরু হল গণ উৎপাদন

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস (OnePlus) বাজারে তাদের প্রথম ট্যাবলেটটি লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি শুরু করেছে। প্রসঙ্গত, ওপ্পো (Oppo), রিয়েলমি (Realme), ভিভো (Vivo)- এর মত সাব-ব্র্যান্ডগুলিও সম্প্রতি কিছু নির্বাচিত মার্কেটে তাদের প্রথম ট্যাবলেটগুলি উন্মোচন করেছে। তাই এই আপকামিং ট্যাবটি লঞ্চের মাধ্যমে ওয়ানপ্লাসও শীঘ্রই উল্লেখিত সংস্থাগুলির সাথে যোগদান করবে। এই ডিভাইসটি OnePlus Pad নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন, একাধিক মার্কেটে এই ট্যাবলেটটি গণ উৎপাদনের পর্যায়ে প্রবেশ করেছে, যা ইঙ্গিত করে যে OnePlus Pad শীঘ্রই বাজারে লঞ্চ হওয়ার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত।

OnePlus Pad শীঘ্রই লঞ্চ হচ্ছে গ্লোবাল মার্কেটে

টিপস্টার মুকুল শর্মা টুইটারে জানিয়েছেন, ইতিমধ্যেই ইউরোপ ও ইউরেশিয়ার একাধিক মার্কেটে ওয়ানপ্লাস প্যাড ট্যাবলেটের গণ উৎপাদন শুরু হয়ে গেছে, ফলে আশা করা যায় এই ডিভাইসটি শীঘ্রই বিশ্ববাজারে উন্মোচিত হবে। টিপস্টারের এই বক্তব্যটি পূর্বে প্রকাশিত রিপোর্টগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, যেগুলিতে উল্লেখ করা হয়েছিল আসন্ন ওয়ানপ্লাস প্যাড চলতি বছরের প্রথমার্ধে বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

যেহেতু OnePlus Pad ইতিমধ্যেই গণ উৎপাদিত হচ্ছে, তাই আগামী জুন মাসের মধ্যেই ট্যাবটি লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এখন পর্যন্ত ট্যাবলেটটির লঞ্চের সঠিক তারিখ সম্পর্কে কোনো তথ্যই সামনে আসেনি।

অন্যদিকে, এই ট্যাবলেটটি ছাড়াও, আরও কিছু নতুন ওয়ানপ্লাস ডিভাইস শীঘ্রই মার্কেটে লঞ্চের অপেক্ষায় আছে। যেগুলির মধ্যে রয়েছে OnePlus Nord-ব্র্যান্ডের প্রথম স্মার্টওয়াচ, যেটি নতুন OnePlus Nord 3 স্মার্টফোনের সাথে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। শুধু তাই নয়, চলতি বছর বিভিন্ন দেশের বাজারে এই সংস্থাটি তাদের পাঁচটি নতুন স্মার্টফোন উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। এগুলি হল- OnePlus 10, Nord CE 2 Lite, Nord 2T, Nord 10R, এবং 10 Ultra। এছাড়াও, চলতি বছরের শেষের দিকে একটি ফোল্ডেবল স্মার্টফোনও লঞ্চ করতে পারে ওয়ানপ্লাস। কারণ ইতিমধ্যে বেশিরভাগ বড় স্মার্টফোন ব্র্যান্ডের ঝুলিতেই অন্তত একটি হলেও ফোল্ডেবল ফোন রয়েছে৷

সঙ্গে থাকুন ➥