মাসে মাসে দিতে হবে ৫৭২ টাকা, OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge স্মার্ট টিভি আজ কেনার সুযোগ

Avatar

Published on:

গত সপ্তাহের শেষার্ধে চীন ভিত্তিক ওয়ানপ্লাস ভারতে OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge নামক দুটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করেছিল। আজ অর্থাৎ ২১ ফেব্রুয়ারি উল্লেখিত টিভি-দ্বয় প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। আগ্রহীরা এই মুহূর্ত থেকেই Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.com) থেকে এই লেটেস্ট স্মার্ট টেলিভিশন দুটিকে কিনতে পারবেন। আর সেল অফার হিসাবে, OnePlus Red Cable Club-এর সদস্যগণ ৭৫০ টাকা পর্যন্ত ‘স্পেশাল’ ডিসকাউন্ট পেয়ে যাবেন। সর্বোপরি, ইএমআই অপশনের দৌলতে আপনারা কেবলমাত্র ৫৭২ টাকা খরচ করে অ্যাডভান্স ফিচার সমন্বিত এই টিভিগুলির সাথে বাড়ির অন্দর সাজাতে পারবেন। ফিচারের কথা বললে, এগুলি HDR10+, HDR10 এবং HLG ফরম্যাট সাপোর্ট করবে। উভয় টিভি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেম চালিত এবং উন্নত সাউন্ড অফার করার জন্য ডলবি অডিও টেকনোলজি সহ এসেছে। এছাড়া, দুর্দান্ত ‘গেমিং এক্সপেরিয়েন্স’ প্রদান করতে টিভি দুটিতে অটো লো ল্যাটেন্সি মোড (ALLM) উপলব্ধ। প্রসঙ্গত, জানিয়ে রাখি উভয় মডেলই ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি ডিসপ্লে সাইজের সাথে এসেছে এবং এগুলির দাম শুরু হচ্ছে মাত্র ১৬,৪৯৯ টাকা থেকে। তাহলে চলুন আর দেরি না করে নবাগত OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge নামক স্মার্ট টিভি দ্বয়ের দাম, সেল অফার ও বিশেষত্ব সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge স্মার্ট টিভি দাম ও সেল অফার

আগেই বলেছি, উভয় ওয়ানপ্লাস স্মার্ট টিভিকে দুটি ডিসপ্লে সাইজের সাথে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে, ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস -এর ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৬,৪৯৯ টাকা এবং ২৬,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। অন্যদিকে, ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এজ স্মার্ট টিভির ৩২ ইঞ্চি ডিসপ্লে ভ্যারিয়েন্টের দাম থাকছে ১৬,৯৯৯ টাকা এবং ৪৩ ইঞ্চি ডিসপ্লে ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৭,৯৯৯ টাকা। উভয় মডেলকে আজ থেকে Flipkart এবং OnePlus.com থেকে ক্রয় করা যাবে।

সেল অফারের প্রসঙ্গে বললে, ওয়ান প্লাস রেড কেবল ক্লাব (OnePlus Red Cable Club) -এর মেম্বাররা উভয় টিভির ৩২ ইঞ্চি ভ্যারিয়েন্টের সাথে ৫০০ টাকার এবং ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এজ স্মার্ট টিভির ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের ওপর পুরো ৭৫০ টাকার ছাড় পেয়ে যাবেন। আর কিস্তিতে কিনতে চাইলে, মাসিক ৫৭২ টাকার প্রারম্ভিক ইএমআই অপশন উপলব্ধ থাকছে উক্ত দুটি টিভির সাথে।

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge স্মার্ট টিভি স্পেসিফিকেশন

নবাগত ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এবং ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এজ, অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেম চালিত। উভয় মডেলই ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি ডিসপ্লে ভ্যারিয়েন্টে এসেছে। যদিও, ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস স্মার্ট টিভির ডিসপ্লে এইচডি এবং ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এজ স্মার্ট টিভির ডিসপ্লে ফুল এইচডি রেজোলিউশন অফার করবে। তদুপরি দুটি স্মার্ট টেলিভিশনই, HDR10+, HDR10 এবং HLG ফরম্যাট সাপোর্ট করে। এছাড়া, কম ব্লু লাইট নির্গমনের জন্য ডিসপ্লেগুলি টিইউভি রেইনল্যান্ড (TUV Rheinland) সার্টিফায়েড।

অন্যদিকে, গেমাররা যাতে নির্বিবাদে মনোরম গেমিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন, তার জন্য এগুলিতে অটো লো ল্যাটেন্সি মোড ( ALLM) উপলব্ধ রয়েছে। সাথে, ডিভাইসে থাকা স্মার্ট ম্যানেজার ফিচারের মাধ্যমে – সিস্টেম স্পীড, স্টোরেজ স্পেস ফ্রি করার মতো একাধিক কাজ করা যাবে। এছাড়া, গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্টও পেয়ে যাবেন ইউজাররা।

ওয়ানপ্লাসের এই নয়া স্মার্ট টিভি-দ্বয়ের অন্যতম বিশেষত্ব হল, ইউজাররা ওয়ানপ্লাস কানেক্ট ২.০ অ্যাপের মাধ্যমে তাদের স্মার্টফোনের সাথে স্মার্টটিভিকে কানেক্ট করতে এব হ্যান্ডসেটকে রিমোট হিসেবে ব্যবহার করতে পারবেন। প্রসঙ্গও, কানেক্টিভিটির জন্য উভয় স্মার্ট টিভিতেই থাকছে ৫ গিগাহার্টজ ব্যান্ড সাপোর্ট সহ ডুয়াল ব্যান্ড ওয়াইফাই।

অডিও সিস্টেমের কথা বললে, OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge ডলবি অডিও সাপোর্ট করে। তবে ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস স্মার্ট টিভিতে ২০ ওয়াট ফুল রেঞ্জ স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে, আর ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস এজ স্মার্ট টিভিতে উপলব্ধ থাকছে ২৪ ওয়াট ফুল রেঞ্জ স্টেরিও স্পিকার। উভয় টিভিতেই পাওয়া যাবে অক্সিজেনপ্লে ২.০, যার মাধ্যমে ২৩০টিরও বেশি লাইভ চ্যানেল দেখা যাবে। তদুপরি, OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge স্মার্ট টিভি দুটিতে গেমিং মোড, কিডস মোড এবং আই কমফোর্ট মোডের সুবিধা বর্তমান।

সঙ্গে থাকুন ➥