Oppo F17 Pro ফোনে আকস্মিক বিস্ফোরণ, গা শিউরে ওঠার মতো ঘটনা সামনে এলো

Avatar

Published on:

সকালে ঘুম থেকে উঠে সবাই একটা সুন্দর দিনের প্রত্যাশা করে থাকে। কিন্তু সকালে যদি এলার্ম বেজে ওঠা কিংবা মা-বাবার ডেকে দেওয়ার বদলে বিস্ফোরণের শব্দে ঘুম ভেঙে যায়, তাহলে বাকি দিনটা কেমন হতে চলেছে তা সহজেই অনুমেয়। বাড়ির বাইরে পাড়ার অলিগলিতে বিস্ফোরণ নয় কিন্তু। সেটা যদি আপনার বাড়িতে, আপনারই বিছানায়, আপনার প্রিয় মুঠোফোনে হয়ে থাকে, তাহলে? তৌহিদ নামে এক ওপ্পো (Oppo) স্মার্টফোন ব্যবহারকারীর সঙ্গে ঠিক এমনই গা শিউরে ওঠার মতো ঘটনা ঘটেছে।

সায়াফ৭৫ নামে এক টুইটার ইউজার বিস্ফোরণে পুড়ে যাওয়া তৌহিদের ওপ্পো এফ১৭ প্রো (Oppp F17 Pro) মডেলের সেই স্মার্টফোনের ছবি শেয়ার করেছে। সায়াফের টুইট অনুসারে, আকস্মিক বিস্ফোরণের শব্দে তৌহিদের ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে সে আবিস্কার করে, এই তীব্র শব্দের নেপথ্যে তার ওপ্পো এফ১৭ প্রো হ্যান্ডসেট।

চার্জে বসানো ছিল কি না, সে বিষয়ে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। তবে ফোনটির যা অবস্থা, তাতে ওপ্পো ব্র্যান্ডেড স্মার্টফোন ইউজারদের অনেকেই ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট। পুড়ে ফোনের স্ক্রিনের দফারফা সারা। আর ব্যাক প্যানেল একঝলকে দেখে মনে হবে ভিতর থেকে চকোলেট আর ক্যারামেল বেরিয়ে এসেছে। গলে গিয়ে ফোনটির পিছনের দিক চেনার জো নেই।

https://twitter.com/sayaf75/status/1419023170477101057?s=19

টুইটে ওয়ারেন্টি কার্ডের একটি ছবিও দেওয়া হয়েছে। তা দেখে পরিস্কার, অপ্পো এফ১৭ প্রো হ্যান্ডসেটটি গত বছরের ১৯ সেপ্টেম্বর বাংলাদেশে কেনা হয়েছিল। অর্থাৎ ওয়ারেন্টি শেষ হতে এখনও সাত সপ্তাহের বেশি সময় বাকি।

সায়াফ তার টুইটে বেশ কয়েকজন ইউটিউবারের পাশাপাশি ওপ্পো গ্লোবাল, ওপ্পো ইন্ডিয়াকে ট্যাগ করেছে। অপ্পো কেয়ারের পক্ষ থেকে তার কাছে রিপ্লাইও এসেছে। অপ্পো কেয়ার তাকে অনুরোধ করেছে, ডিভাইসের আইএমইআই, রিজিয়ন, এবং অন্যান্য তথ্য তাদেরকে সরাসরি ইনবক্স করে জানাতে।

তৌহিদের অপ্পো এফ১৭ প্রো-তে বিস্ফোরণের সঠিক কারণ খুব শীঘ্রই জানা যাবে বলে আশা করা যায়। ওয়ারেন্টি বাকি থাকায় সে রিপ্লেসমেন্ট মডেল পাবে কি না, সেটা দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥