ভারতে লঞ্চ আসন্ন Oppo F19 Pro+ 5G ও F19 Pro এর, টিজার প্রকাশ করলো অ্যামাজন

Avatar

Published on:

গতমাসেই জানা গিয়েছিল চীনা স্মার্টফোন কোম্পানি Oppo ভারতে F17 সিরিজের আপগ্রেড ভার্সন F19 সিরিজ লঞ্চ করতে চলেছে। সম্প্রতি এই সিরিজের ফোনগুলির হ্যান্ড অন ইমেজ ফাঁস হয়েছিল। আজ অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকেও অপ্পো এফ১৯ সিরিজের টিজার প্রকাশ করা হয়েছে। জানা গেছে এই সিরিজে দুটি ফোন থাকবে Oppo F19 Pro+ 5G ও F19 Pro। এই সিরিজের ফোনগুলি পাঞ্চ হোল ডিসপ্লে ও ক্যামেরা সেন্ট্রিক হবে বলে টিজার পেজে উল্লেখ করা হয়েছে।

যদিও এছাড়া অ্যামাজন ইন্ডিয়ার থেকে, অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি ও এফ১৯ প্রো এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। এমনকি ফোনগুলির সঠিক লঞ্চ ডেটও এখানে প্রকাশ করা হয়নি। কেবল এখানে ‘কামিং সুন’ পোস্টারের সাথে ‘নোটিফাই’ বাটন লক্ষ্য করা গেছে, যা নির্দেশ করে Oppo F19 সিরিজ লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা।

কয়েকদিন আগে টিপস্টার @imailisa0825 এই সিরিজের Oppo F19 Pro+ 5G ফোনটির স্পেসিফিকেশন শেয়ার করেছিলেন। তিনি জানিয়েছিলেন, এই ফোনে ৬এনএম বেসড MediaTek MT6893 প্রসেসর ব্যবহার করা হবে। এটি আসলে গতমাসে লঞ্চ হওয়া মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের মডেল নম্বর। আবার এই ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

টিপস্টারের আরও দাবি, অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাট আউট থাকবে ডিসপ্লের বামদিকে (উপরে)। এই ডিসপ্লের সর্বোচ্চ রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। আবার ইউজার চাইলে রিফ্রেশ রেট কমিয়ে ৬০ হার্টজও করতে পারবে। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এর সাথে লেজার অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। আবার ফোনটি ‘Flaunt Your Nights’ ফিচারের সাথে আসবে। যা লো লাইট ফোটোগ্রাফি কে উন্নত করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥