৪ হাজার টাকা পর্যন্ত ছাড়ে Oppo স্মার্টফোন, উৎসবের মরসুমে ঘরে আনুন স্পেশাল এডিশন

Avatar

Published on:

দেশ জুড়ে এখন চলছে ফেস্টিভ সিজনের মরশুম। এই সময় অফলাইন ও অনলাইন শপিং স্টোরগুলি বিভিন্ন সেলের আয়োজন করেছে। পাশাপাশি ব্র্যান্ডগুলিও নতুন নতুন প্রোডাক্ট নিয়ে এসে গ্রাহকদের মন জয় করতে ব্যস্ত। সেক্ষেত্রে স্মার্টফোন নির্মাতা Oppo তাদের বেশ কয়েকটি ফোনের নতুন স্পেশাল এডিশন লঞ্চ করেছে। সম্প্রতি ভারতে এসেছে Oppo Reno 6 Pro 5G Diwali Edition, Oppo F19s Special Edition এবং নতুন গোল্ড কালার ভ্যারিয়েন্টের সাথে Oppo A16 স্মার্টফোন। তাই আপনারা যারা আসন্ন দীপাবলি উপলক্ষে নিজেদের জন্য নতুন একটি স্মার্টফোন কিনতে চান, তারা উক্ত হ্যান্ডসেট তিনটির মধ্যে যেকোনো একটি বেছে নিতে পারেন। কারণ এই ফোনগুলির উপর এখন আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition: ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন ম্যাজেস্টিক গোল্ড কালারে এসেছে। এই নতুন কালার অপশনের সাথে ম্যাচিং UI এবং চার্জিং ইন্টারফেস মিলবে। এতে, ৬.৫৫ ইঞ্চির (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। থাকছে অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.৩ কাস্টম স্কিন চালিত। স্টোরেজ হিসাবে এতে, ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত রম মিলবে। ফটোগ্রাফির জন্য এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক সেন্সর উপস্থিত থাকছে ফোনে। এতে, ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির ওজন ১৭৭ গ্রাম।

দাম : Oppo Reno 6 Pro 5G ফোনের স্পেশাল এডিশনের দাম রাখা হয়েছে ৪১,৯৯০ টাকা। তবে এখন ফোনটি ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিটের সাথে কেনা যাবে। সেক্ষেত্রে, ICICI, AXIS, Kotak, Standard Chartered ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া, ফ্লিপকার্ট বা অন্যান্য রিটেল স্টোর থেকে কিনলে, সংস্থার তরফ থেকে ১ বছরের জন্য ‘ওয়ান টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ এর সুবিধা দেওয়া হবে। সাথে, ‘পে জিরো ডাউন পেমেন্ট’ এবং ‘ওপ্পো প্রিমিয়াম সার্ভিস’ এর লাভ ওঠানো যাবে।

Oppo F19s Special Edition: অপ্পো এফ১৯এস স্পেশাল এডিশন গ্লোইং ব্ল্যাক এবং গ্লোইং গোল্ড কালারে উপস্থিত। এতে দেওয়া হয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম ওএস-এ চলবে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে এতে, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮+২+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর বর্তমান। সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এটির ওজন ১৭৫ গ্রাম।

দাম : Oppo F19s স্পেশাল এডিশনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, সংস্থার অফিসিয়াল সাইট ও অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে। অফারের কথা বললে, BOB, Axis ও Kotak ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে। আবার, ‘লয়্যাল’ ওপ্পো ইউজারদের ১৮০ দিন পর্যন্ত OTSR এর সুবিধা প্রদান করা হবে। এর জন্য তাদের Oppo F19s ফোনের পুরোনো IMEI এবং নতুন IMEI নম্বর (নতুন যে ফোনটি কিনবেন) সংস্থার ওয়েবসাইটে শেয়ার করতে হবে।

Oppo A16 Royal Gold: মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ আসা অপ্পো এ১৬ স্মার্টফোনে একটি ৬.৫২ ইঞ্চির (৭২০x১,৬০০ পিক্সেল) ডিসপ্লে দেখা যাবে। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম স্কিনে রান করবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, এতে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া, সেন্সর তালিকায় সামিল থাকছে, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর ইত্যাদি। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এটির ওজন ১৯০ গ্রাম।

দাম : Oppo A16 ফোনের রয়্যাল গোল্ড কালার ভ্যারিয়েন্টের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯০ টাকা। এটি শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ও অফলাইন রিটেল আউটলেট থেকে কেনা যাবে। অফারের কথা বললে, ফোনটি কেনার সময় HDFC, ICICI, Kotak, Standard Chartered, Federal ও BOB ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে। অন্যদিকে, Citi Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, উক্ত ফোনকে যদি অ্যামাজন থেকে কেনা হয় তাহলে, ৩ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে। ক্রেতারা Paytm ব্যবহার করে ফোনটি কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥