HomeTech Newsডিসকাউন্টের সাথে ১০ লক্ষ টাকা জেতার সুযোগ, Oppo ফোন, ট্যাব বা ইয়ারফোন...

ডিসকাউন্টের সাথে ১০ লক্ষ টাকা জেতার সুযোগ, Oppo ফোন, ট্যাব বা ইয়ারফোন কিনলেই পাবেন

Oppo Festive Offer 2022 -এর অংশ হিসাবে আপনারা Oppo Reno 8 সিরিজ, F21s Pro, A77, A57 স্মার্টফোন, Oppo Enco X2 ইয়ারবাড এবং Oppo Pad Air ট্যাবলেটকে ই-কমার্স সাইট Flipkart, Amazon, Oppo থেকে অতিশয় সস্তায় কিনে নিতে পারবেন

Oppo Festive Offer 2022 : দীপাবলির উৎসবকে আরও উপভোগ্য করে তুলতে Oppo নিয়ে এল ‘Festive Offer 2022’। এই বিশেষ অফারের অধীনে, সংস্থাটি তাদের গ্রাহকদের প্রোডাক্ট খরিদ্দারীর ক্ষেত্রে নগদ ১০ টাকা থেকে শুরু করে স্মার্টফোন, ট্যাবলেট এবং ইয়ারবাড জেতার সুযোগ দিচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে। আবার নির্বাচিত কয়েকটি প্রোডাক্টের সাথে বাম্পার ডিসকাউন্ট এবং অফার রয়েছে। যেমন, Oppo Festive Offer 2022 -এর অংশ হিসাবে আপনারা Oppo Reno 8 সিরিজ, F21s Pro, A77, A57 স্মার্টফোন, Oppo Enco X2 ইয়ারবাড এবং Oppo Pad Air ট্যাবলেটকে ই-কমার্স সাইট Flipkart, Amazon, Oppo থেকে অতিশয় সস্তায় কিনে নিতে পারবেন।

Flipkart -এ Oppo প্রোডাক্টের সাথে উপলব্ধ অফার

  • Oppo K10 (৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট) এবং K10 5G (৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট) স্মার্টফোনকে ১,৫০০ টাকা ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে।
  • Oppo F19 Pro+ মডেলটি ২,০০০ টাকা সাশ্রয় করে কেনা যাবে।
  • Oppo-র Reno, F-সিরিজ এবং A-সিরিজের স্মার্টফোন ক্রয় করলে গ্রাহকেরা তিন মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা পাবেন।
  • আবার Oppo Reno 8 Pro, Reno 8 এবং F21 Pro ফোন ত্রয়ীর মধ্যে একটিকে কিনলে যথাক্রমে ৪,০০০ টাকা, ৩,০০০ ও ২,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে।

প্রসঙ্গত, ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ফ্লিপকার্ট থেকে ৫,০০০ টাকার অধিক মূল্যের যাবতীয় ওপ্পো প্রোডাক্ট খরিদ করার ক্ষেত্রে ১০% ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Amazon -এ Oppo প্রোডাক্টের সাথে উপলব্ধ অফার

  • অ্যামাজনের মাধ্যমে Oppo A54 কিনলে গ্রাহকেরা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন৷
  • Oppo F-সিরিজ অন্তর্গত স্মার্টফোনের সাথে ছয় মাসের নো-কস্ট ইএমআই এবং যেকোনো A-সিরিজ স্মার্টফোনের সাথে তিন মাস পর্যন্ত মেয়াদসম্পন্ন নো-কস্ট ইএমআই অপশনের সুবিধা পাওয়া যাবে।
  • আপনারা যদি এক্সচেঞ্জ ডিলের অধীনে একটি ওপ্পো হ্যান্ডসেট কিনতে চান তবে সেই সুবিধাও উপলব্ধ। যেমন, Oppo F21 Pro সিরিজের সাথে ২,০০০ টাকার, Oppo A77 ফোনের সাথে ১,৫০০ টাকার এবং Oppo A57 মডেলের সাথে ১,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস হস্তগত করা যাবে।

এছাড়াও, অ্যামাজন থেকে SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে যেকোনও ওপ্পো প্রোডাক্ট কিনলে ১০% ক্যাশব্যাক অফার করা হবে।

রিটেল আউটলেটে Oppo প্রোডাক্টের সাথে উপলব্ধ অফার

রিটেইল আউটলেটের মাধ্যমে ক্রেতারা আগামী ৩১শে অক্টোবরের মধ্যে Oppo Reno 8 সিরিজ, F21 সিরিজ, A77 এবং A57 স্মার্টফোন কেনার ক্ষেত্রে শীর্ষস্থানীয় ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের সাথে ১০% ক্যাশব্যাক ও ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। এছাড়া আপনারা নীচে উল্লিখিত অফারগুলির সুবিধাও লাভ করতে পারেন –

  • Oppo Reno সিরিজ এবং F-সিরিজ অন্তর্গত ফোনগুলিকে সর্বোচ্চ ছয় মাসের নো-কস্ট ইএমআই বিকল্পের অধীনে কেনা যাবে। আবার A-সিরিজের স্মার্টফোন যারা কিনবেন, তারা তিন মাস পর্যন্ত বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই অফার উপভোগ করতে পারবেন।
  • অন্যদিকে, ওপ্পো ঘোষিত ‘পে নাথিং অফার’ (Pay Nothing Offer) গ্রাহকদের নেতৃস্থানীয় ফিনান্সারদের মাধ্যমে উপলব্ধ জিরো ডাউন পেমেন্ট স্কিমের অধীনে পণ্য ক্রয় করার অনুমতি দেবে।

Oppo কমিউনিটি মেম্বারদের জন্য উপলব্ধ বিশেষ অফার :

ওপ্পো তাদের কমিউনিটি মেম্বারদের জন্য ‘ডাবল পয়েন্ট’ এবং ‘সুপার ওপ্পো ডে’-এর মতো বিশেষ অফারও উপলব্ধ করেছে। এক্ষেত্রে, ‘সুপার ওপ্পো ডে’ অফারের অংশ হিসাবে সমস্ত রিটেল চ্যানেলের Reno-সিরিজ, F-সিরিজ, K-সিরিজ, A-সিরিজ এবং Pad Air ট্যাবলেট গ্রাহকেরা ১০ লক্ষ টাকার গ্র্যান্ড প্রাইজের জেতার জন্য একটি লাকি ড্র -তে অংশগ্রহণ করতে পারবেন। তবে, এই লাকি ড্র -তে বিজেতা বাদেও অন্যান্য স্থান অধিকারীদেরও হয়তো বেশ কয়েকটি আকর্ষণীয় পুরস্কার দেওয়া হতে পারে।

  • অন্যান্য অফারের কথা বলতে গেলে, Oppo IoT ডিভাইসগুলি আগামী ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে বেশ কয়েকটি দুর্দান্ত ডিলের সাথে উপলব্ধ থাকবে।
  • Oppo Enco Buds এবং Enco Buds 2 -কে যথাক্রমে ১,৪৯৯ টাকায় এবং ১,৭৯৯ টাকায় পাওয়া যাবে।
  • Oppo Enco Air 2 -কে ১,৯৯৯ টাকা এবং সম্প্রতি লঞ্চ হওয়া Oppo Enco X2 ইয়ারবাডকে ৯,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করা যাবে।
  • ভারতীয় বাজারে আগত ওপ্পোর প্রথম ট্যাবলেট যারা কিনতে চান, তারা ফ্লাট ২,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১৪,৪৯৯ টাকার বিনিময়ে খরিদ করতে পারবেন Oppo Pad Air ট্যাবকে। এছাড়া, ICICI এবং Axis ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে দেওয়া হবে ১,৫০০ টাকার ক্যাশব্যাক৷
  • আর Oppo Watch Free -কে অবিশ্বাস্য ৫০% ডিসকাউন্ট সহ মাত্র ২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।
RELATED ARTICLES

Most Popular