Oppo K10 5G ভারতে আসছে ৮ জুন, কিনতে পারবেন Flipkart থেকে

Avatar

Published on:

আগামী ৮ জুন ভারতে লঞ্চ হচ্ছে Oppo K10 5G। গতকাল একটি রিপোর্টে আসন্ন স্মার্টফোনটির রেন্ডারের পাশাপাশি এর সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি প্রকাশ করা হয়। ওই রিপোর্টেও ফোনটির এদেশে আগমনের তারিখ ৮ জুন জানানো হয়। এখন একটি জনপ্রিয় ই-কমার্স সাইটে Oppo K10 5G-এর মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা আনুষ্ঠানিকভাবে ভারতের বাজারে এই হ্যান্ডসেটের লঞ্চের তারিখটি প্রকাশ করেছে।

Oppo K10 5G আগামী সপ্তাহেই ভারতীয় বাজারে আসছে

জনপ্রিয় ভারতীয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ আপকামিং ওপ্পো কে১০ ৫জি-এর একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা প্রকাশ করেছে যে, এটি ভারতের ক্রেতাদের জন্য আগামী ৮ জুন উন্মোচিত হবে। টিজারটি যদিও আসন্ন ডিভাইসটির কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি, তবে ইতিমধ্যেই বিভিন্ন রিপোর্ট ও সূত্র মারফৎ ওপ্পো কে১০ ৫জি-এর প্রধান স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে।

ওপ্পো কে১০ ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo K10 5G Expected Specifications)

এর আগে টিপস্টার সুধাংশু আম্ভোরে দাবি করেছেন, আসন্ন ওপ্পো কে১০ ৫জি ফোনে এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৬ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে। এই স্ক্রিনে পুরু বেজেল এবং ডিউ-ড্রপ স্টাইল নচও দেখতে পাওয়া যাবে। ডিভাইসটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮১০ ৫জি চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি জি-৫৭ এমসি২ (Mali-G57 MC2) জিপিইউ-টি যুক্ত থাকবে। ওপ্পো কে১০ ৫জি-এ সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Oppo K10 5G ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে। আবার ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গেছে। পাওয়ার ব্যাকআপের জন্য Oppo K10 5G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, এই আসন্ন ওপ্পো ফোনে সাতটি ৫জি ব্যান্ডের সাপোর্ট, ডুয়েল স্টেরিও স্পিকার, সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট রিডার, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক অন্তর্ভুক্ত থাকবে। Oppo K10 5G ৮ মিলিমিটারের থেকেও স্লিম হবে এবং এর ওজন হবে ১৯০ গ্রাম।

উল্লেখ্য, এই আপকামিং হ্যান্ডসেটটি ভারতে ফ্লিপকার্ট (Flipkart) থেকে পাওয়া যাবে এবং এটি সম্ভবত ব্লু এবং ব্ল্যাক এই দুটি কালার অপশনে মিলবে। Oppo K10 5G-এর মূল্য সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেননি, তবে এই মডেলটি Oppo A77 5G -এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বাজারে আসবে বলে জানা গেছে। আর থাইল্যান্ডের মার্কেটে এই ফোনটি ৯,৯৯৯ থাই ভাট (প্রায় ২২,৭৫০ টাকা)-এ লঞ্চ হয়েছে, তাই আশা করা যায় K10 5G-এর দাম ২০,০০০ টাকার মধ্যেই রাখা হবে।

সঙ্গে থাকুন ➥