5G সাপোর্টের লঞ্চ হল Oppo K7x, রয়েছে কোয়াড ক্যামেরা ও ৯০ হার্টজ ডিসপ্লে

Avatar

Published on:

কয়েকদিন আগেই জানা গিয়েছিল চীনা স্মার্টফোন কোম্পানি Oppo তাদের K সিরিজের নতুন K7x লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। আজ এই ফোনটিকে চীনে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি 5G সাপোর্টের সাথে এসেছে। Oppo K7x এর প্রধান আকৰ্ষণ ৯০ হার্টজ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে পাবেন মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর, হাইপার বুস্ট ৩.০ টেকনোলজি, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন অপ্পো কে৭এক্স এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo K7x এর দাম

অপো কে৭এক্স এর চীনে দাম রাখা হয়েছে ১,৪৯৯ ইউয়ান, যা প্রায় ১৬,৭৭০ টাকার সমান। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি সিঙ্গেল স্টোরেজ অপশনে এসেছে। ফোনটি ব্লু শ্যাডো ও ব্ল্যাক মিরর কালারে পাওয়া যাবে। ফোনটি কবে অন্যান্য মার্কেটে পাওয়া যাবে তা জানা যায়নি।

Oppo K7x এর স্পেসিফিকেশন

অপ্পো কে৭এক্স ফোনে পাবেন ৬.৫০ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। আবার এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ সাম্পেলিং রেট ১৮০ হার্টজ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ডিসপ্লের প্রটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। Oppo K7x ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর। সাথে আছে ARM NATT MC3 জিপিইউ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। পাওয়ারের জন্য Oppo K7x ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সাথে আছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। আবার এতে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ অপারেটিং সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥