Oppo Reno 6 4G এর ধামাকাদার এন্ট্রি, ৪৪ এমপি সেলফি ক্যামেরার সাথে আছে দুর্দান্ত ফিচার

Avatar

Published on:

সদ্য ভারতে পা রেখেছে Oppo Reno 6 5G সিরিজ। তবে এবার এই সিরিজের 4G ভার্সন ইন্দোনেশিয়ায় লঞ্চ হল। Oppo Reno 6 4G ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে ৯০ হার্টজ ডিসপ্লে, ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ও ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন Oppo Reno 6 4G এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo Reno 6 4G এর দাম

ইন্দোনেশিয়ায় ওপ্পো রেনো ৬ ৪জি ফোনের দাম রাখা হয়েছে ৫,১৯৯,০০০ রুপিয়া, যা প্রায় ২৬,৭০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ওপ্পো রেনো ৬ ৪জি স্টেলার ব্ল্যাক ও অরোরা কালারে পাওয়া যাবে। ফোনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও, Lazada ও Shopee থেকে কেনা যাবে। ভারত সহ অন্যান্য মার্কেটে ফোনটি কবে আসবে তা এখনও জানা যায়নি।

Oppo Reno 6 4G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৬ ৪জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম ইন্টারফেস সহ চলবে। এই ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ। আবার এতে DCI-P3 কালার গ্যামুট সাপোর্ট করবে। ওপ্পো রেনো ৬ ৪জি ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে Oppo Reno 6 4G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে পাওয়া যাবে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6 4G ফোনে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যার সাথে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। এই ফোনে ৩.৫মিমি হেডফোন জ্যাক সহ আছে এনএফসি সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥