Oppo Reno 8 আসছে নয়া Snapdragon 7 Gen 1 প্রসেসর ও 120Hz ডিসপ্লের সাথে, ফাঁস প্রায় সমস্ত ফিচার

Avatar

Published on:

চলতি বছর ফেব্রুয়ারি মাসের শুরুর দিকেই স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো বাজারে লঞ্চ করে তাদের Oppo Reno 7 সিরিজটি। আর বর্তমানে ব্র্যান্ডটি এই সিরিজের উত্তরসূরি আসন্ন Oppo Reno 8 সিরিজের ডিভাইসগুলির ওপর কাজ করছে বলে জানা গেছে। জল্পনা চলছে সম্ভবত আগামী মাসে কিংবা জুনে এই সিরিজের ওপর থেকে পর্দা সরানো হতে পারে। তার আগে এখন এক পরিচিত টিপস্টার PGAM10 মডেল নম্বরের একটি আপকামিং ওপ্পো ফোনের স্পেসিফিকেশন অনলাইনে শেয়ার করেছেন। মনে করা হচ্ছে এটি Oppo Reno 8 নামে চীনে লঞ্চ হতে পারে।

ফাঁস হল Oppo Reno 8-এর প্রধান স্পেসিফিকেশনগুলি

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন (Digital Chat Station) চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-এর একটি পোস্টে জানান, ওপ্পো রেনো ৮ সিরিজের বেস মডেলটি পরবর্তী প্রজন্মের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ সিরিজের চিপ দ্বারা চালিত হবে, যা স্ন্যাপড্রাগন ৭ জেন ১ নামে আত্মপ্রকাশ করতে পারে। টিপস্টার আরেকটি ওয়েইবো পোস্টে দাবি করেছেন যে, ওপ্পো পিজিএএম১০ (Oppo PGAM10) হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর সহ আসবে, যা ইঙ্গিত করছে যে এটি ওপ্পো রেনো ৮ হিসেবে চীনের বাজারে উন্মোচিত হবে।

ওপ্পো রেনো ৮- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Reno8 Expected Specifications)

ওপ্পো রেনো ৮ ফোনে ৬.৬৫ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। নিরাপত্তার জন্য এই ফোনের ডিসপ্লের ওপর একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে। আবার অঘোষিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ চিপসেট দ্বারা চালিত ওপ্পো রেনো ৮ মডেলে এলপিডিডিআর র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ মিলবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 8-এর রিয়ার প্যানেলে অবস্থিত ক্যামেরা ইউনিটে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত থাকবে বলে মনে করা হচ্ছে। এই আসন্ন সিরিজের ডিভাইসগুলিতে লেটেস্ট Reno 7 লাইনআপের হ্যান্ডসেটে থাকা সনি আইএমএক্স ৭০৯ সেলফি ক্যামেরা দেওয়া হবে কিনা তা স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে, সেলফির জন্য এই ডিভাইসের সামনে প্যানেলে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Reno 8 ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥