HomeTech Newsআপকামিং Oppo Reno 8Z 5G আসছে Snapdragon 695 প্রসেসরের সাথে, দেখা গেল...

আপকামিং Oppo Reno 8Z 5G আসছে Snapdragon 695 প্রসেসরের সাথে, দেখা গেল Geekbench-এ

CPH2457 মডেল নম্বর সহ আসন্ন ওপ্পো রেনো ৮জেড ৫জি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো (Oppo)-এর Reno সিরিজের ডিভাইসগুলির ওপর গোটা বিশ্বের স্মার্টফোন অনুরাগীদের নজর থাকে। অসাধারণ স্টাইলিশ ডিজাইন ও গ্র্যাডিয়েন্ট ব্যাক প্যানেলগুলি এই লাইনআপের ফোনগুলির অন্যতম আকর্ষণের বিষয় হয়ে উঠেছে। গত মে মাসে চীনা বাজারে লঞ্চ হওয়ার পর সম্প্রতি বিশ্ব বাজারে লেটেস্ট Oppo Reno 8 সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচিত হয়েছে। সিরিজটিতে Reno 8 এবং Reno 8 Pro (চীনে এটি Reno 8 Pro+ নামে পরিচিত) অন্তর্ভুক্ত রয়েছে। ব্র্যান্ডটি এই সিরিজে Oppo Reno 8Z 5G নামে আরেকটি ডিভাইস লঞ্চ করার পরিকল্পনা করছে, যেটি ইতিমধ্যেই এনসিসি (NCC), এনবিটিসি (NBTC) এবং ইন্দোনেশিয়া টেলিকম সার্টিফিকেশন-এর মতো সাইটগুলিতে উপস্থিত হয়েছে৷ আর এখন, Oppo Reno 8Z 5G-কে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে খুঁজে পাওয়া গেছে, যা এর স্পেসিফিকেশন এবং পারফরম্যান্স সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Oppo Reno 8Z 5G-কে দেখা গেল GeekBench-এর সাইটে

CPH2457 মডেল নম্বর সহ আসন্ন ওপ্পো রেনো ৮জেড ৫জি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। তালিকা অনুযায়ী, এতে একটি অক্টা-কোর প্রসেসর থাকবে, যার ছয়টি কোরের ক্লক স্পিড ২.২১ গিগাহার্টজ। এই প্রসেসরটি গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬১৯ (Adreno 619) জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে। তালিকায় উল্লেখিত এই তথ্যগুলি থেকেই স্পষ্ট যে, ওপ্পো রেনো ৮জেড কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি চিপসেট দ্বারা চালিত হবে, যা এর আগে ওপ্পো রেনো জেড ৫জি-তেও ব্যবহার করা হয়েছে।

এছাড়াও তালিকায় প্রকাশ করা হয়েছে যে, ডিভাইসটিতে ৮ জিবি র‍্যাম পাওয়া যাবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে রান করবে, যা সম্ভবত কালারওএস ১২.১ (ColorOS 12.1) ইউজার ইন্টারফেসটি হবে। আবার বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, ওপ্পো রেনো ৮জেড ৫জি গিকবেঞ্চ ৫-এর সিঙ্গেল-কোর টেস্টে ৬৮৭ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৯২০ পয়েন্ট স্কোর করেছে।

ওপ্পো রেনো ৮জেড ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Reno 8Z 5G Expected Specifications)

এখনও পর্যন্ত রিপোর্ট ও সূত্র থেকে যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, Oppo Reno 8Z 5G-এর রিয়ার প্যানেলে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই নতুন ওপ্পো ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, Oppo Reno 8Z 5G-এ বটম-মাউন্টেড স্পিকার গ্রিল, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকও অন্তর্ভুক্ত থাকবে।

RELATED ARTICLES

Most Popular