Oppo Reno 7 New Year Edition আকর্ষণীয় রেড ভেলভেট রঙে বাজারে এল

Avatar

Published on:

২০২১-এর বিদায়ের সময় এসে উপস্থিত। আর কিছুদিন পরেই প্রচুর আশা-প্রত্যাশা সঙ্গে নিয়ে ২০২২ সাল তার যাত্রা শুরু করতে চলেছে। জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Oppo সেই উপলক্ষ্যেই একটি নতুন হ্যান্ডসেট নিয়ে হাজির হয়েছে। যার নাম Oppo Reno 7 New Year Edition। এটি গত মাসে চীনে লঞ্চ হওয়া Reno 7 মডেলের একটি স্পেশ্যাল কালার ভ্যারিয়েন্ট।

Oppo Reno 7 New Year Edition-এর ব্যাক প্যানেলেটি উজ্জল লাল বর্ণের এবং তাতে মখমলের মতো টেক্সচার রয়েছে। ওপ্পোর রঙটিকে ‘রেড ভেলভেট’ বলে উল্লেখ করেছে। চীনা জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, ২০২২ সাল হতে চলেছে বাঘের বছর। অর্থাৎ নতুন বছরের অধিপতি সিংহ৷ যে কারণে স্মার্টফোনের ব্যাক প্যানেলে ওপ্পোর লোগোর পাশে একটি সিংহের মুখের লোগো রয়েছে।

Oppo Reno 7 New Year Edition বা রেড ভেলভেট রঙের Oppo 7 তিনটি অপশনে এসেছে – ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৮৩২ টাকা), ২,৯৯৯ ইউয়ান (প্রায় প্রায় ৩৫,৩৭০ টাকা), এবং ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৯০৮ টাকা)। চীনে ২৭ ডিসেম্বর থেকে ফোনটির প্রি-অর্ডার শুরু হবে।

ওপ্পো রেনো ৭ নিউ ইয়ার এডিশন স্পেসিফিকেশনস
(Oppo Reno 7 New Year Edition Specifications)

সাধারণ ওপ্পো রেনো ৭ এর মতো ওপ্পো রেনো ৭ নিউ ইয়ার এডিশন-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। রেনো ৭ নিউ ইয়ার এডিশন-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আছে। সেল্ফি ক্যামেরাটি ৩২ মেগাপিক্সেলের।

Oppo Reno 7 New Year Edition কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা পরিচালিত। পাওয়ার ব্যাকপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৬০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক কালার ওএস ১২ কাস্টম মোবাইল সফটওয়্যারে রান করবে। এছাড়া সিকিউরিটির জন্য ওপ্পো রেনো ৭ নিউ ইয়ার এডিশন-এ ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া আছে।

সঙ্গে থাকুন ➥