Paytm দিচ্ছে ক্যাশব্যাক, এই কাজ করলেই পাবেন লোভনীয় অফার

Avatar

Updated on:

Paytm Offers RS 25 Cashback

নিজের আকর্ষণ বাড়াতে আবারও একটি অফার নিয়ে হাজির হল Paytm। এই মুহূর্তে ভারতের বৃহত্তম এবং জনপ্রিয় অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মগুলির কথা বলতে করতে গেলে Paytm-এর নাম উল্লেখ করতেই হবে। UPI বেসড এই প্ল্যাটফর্মটি একদিকে যেমন ঝামেলা ছাড়াই চটজলদি অনলাইন পেমেন্ট করার সুবিধা দেয়, তেমনি আবার মাঝেমধ্যেই এতে মেলে নানারকম সব অফার। সেক্ষেত্রে এবার এই Paytm Payments Bank Limited (PPBL) তার নতুন ইউজারদের জন্য একটি সুবিধা নিয়ে এসেছে যেখানে তারা ২৫ টাকা পর্যন্ত পকেটস্থ করতে পারবেন। কারণ এই অফারের কারণে Paytm UPI দিয়ে করা প্রতিটি পেমেন্টে ৫ টাকা করে ক্যাশব্যাক মিলবে।

পেমেন্ট করলেই ক্যাশব্যাক দেবে Paytm?

পিপিবিএলের ঘোষণা অনুযায়ী, যারা প্রথম প্রথম পেটিএম ইউপিআইয়ের ব্যবহার শুরু করেছেন, তারা প্রথম পাঁচটি পেমেন্টের দরুন ৫ টাকা করে ক্যাশব্যাক পাবেন – যেমনটা শুরুতেই বলেছি। আর এইভাবেই সর্বোচ্চ ২৫ টাকা পেটিএম থেকে পাওয়া যাবে। এক্ষেত্রে ক্যাশব্যাক হিসেবে প্রাপ্ত টাকার অ্যামাউন্ট ২৪ ঘণ্টার মধ্যে তাদের পেটিএমের সাথে সংযুক্ত ব্যাংক অ্যাকাউন্টে জমা হবে। মনে রাখবেন, একজন পেটিএম ইউজার কেবলমাত্র একবারই এই অফার কাজে লাগাতে পারবেন।

কীভাবে Paytm-এ পাঁচ টাকা ক্যাশব্যাক পাবেন?

১. নতুন ক্যাশব্যাকের সুবিধা পেতে চাইলে পেটিএম অ্যাপের লেটেস্ট ভার্সন ডাউনলোড করে লগইন করতে হবে।

২. এরপর হোম স্ক্রিন থেকে বেছে নিতে হবে ‘ইউপিআই মানি ট্রান্সফার’ (UPI Money Transfer) অপশনটি।

৩. পরবর্তী ধাপে আপনাকে কোনো ইউপিআই নম্বর বা আইডিতে কমপক্ষে ১ টাকা ট্রান্সফার করতে হবে। ব্যাস এভাবেই আপনি পেয়ে যাবেন ক্যাশব্যাক।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ক্যাশব্যাক খুঁজে পেতে পেটিএম ইউজারদের ‘ক্যাশব্যাক অ্যান্ড অফার’ (Cashback & Offer) ট্যাবে যেতে হবে। এছাড়া আগ্রহীরা ‘ডিল অ্যান্ড ক্যাশব্যাক সেকশনে গিয়ে ক্যাশব্যাক সম্পর্কিত অন্যান্য অফার সম্পর্কেও জানতে পারবেন।

সঙ্গে থাকুন ➥