Philips TAH6506BK: একটানা চলবে ৩০ ঘন্টা, বাজারে এল ফিলিপসের নতুন হেডফোন

Published on:

বৃহস্পতিবার ভারতীয় বাজারে লঞ্চ হল ফিলিপসের ওভার ইয়ার ওয়্যারলেস হেডফোন Philips TAH6506BK। হেডফোনটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (এএনসি) ফিচারের সাথে এসেছে। সংস্থার দাবি, এটি একবার চার্জে ৩০ ঘন্টা এবং এএনসি চালু থাকলে ২৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এছাড়া Philips TAH6506BK ১৫ মিনিট চার্জে দু’ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এই নয়া হেডফোনে রয়েছে ২এমএম নিওডাইমিয়াম ড্রাইভার, ব্লুটুথ ভিফাইভ এবং ব্লুটুথ মাল্টি পয়েন্ট পেয়ারিং সিস্টেম। চলুন Philips TAH6506BK এর দাম ও সম্পূর্ণ ফিচার জেনে নেওয়া যাক।

Philips TAH6506BK দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফিলিপস টিএএইচ ৬৫০৬বিকে হেডফোনটির দাম ধার্য হয়েছে ৫,৯৯৯ টাকা। হেডফোনটি বিভিন্ন অনলাইন এবং অফলাইন রিটেল স্টোরে পাওয়া যাবে। যদিও এই মুহূর্তে ফিলিপসের এই নয়া হেডফোন কেবলমাত্র ই-কমার্স সাইট অ্যামাজনেই উপলব্ধ। একমাত্র ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে হেডফোনটি।

Philips TAH6506BK ফিচার ও স্পিসিফিকেশন

নতুন লঞ্চ হওয়া ফিলিপস টিএএইচ ৬৫০৬বিকে হেডফোনটি ৩২এমএম নিওডাইমিয়াম ড্রাইভারের সাথে এসেছে। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন বা এএনসি ফিচার, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে মনোরম হিয়ারিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। কানেক্টিভিটির জন্য এতে উপস্থিত ব্লুটুথ ভি৫। এছাড়া এই হেডফোনে রয়েছে মাল্টি পয়েন্ট ব্লুটুথ সিস্টেম। ফলে একই সঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে একে কানেক্ট করা যাবে এবং এটি সহজেই ১০ মিটার দুরত্ব পর্যন্ত কার্যকর। এএনসি চালু থাকলে হেডফোনটি ২৫ ঘন্টা এবং এএনসি বন্ধ থাকলে ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। সংস্থার দাবি, ২ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়ার জন্য এটিকে ইউএসবি টাইপ সি পোর্ট এর মাধ্যমে মাত্র ১৫ মিনিট চার্জ দিলেই হবে।

এর অন্যান্য ফিচারের কথা বলতে গেলে, Philips TAH6506BK হেডফোনে রয়েছে গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট। এছাড়া এই হেডফোনে দেওয়া হয়েছে একটি মাল্টিফাংশন বোতাম, যা মিউজিক এবং কল নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে। হেডফোনটি কুড়ি হাজার হার্টজ পর্যন্ত ফ্রিকুয়েন্সি রেঞ্জ অফার করে। ফ্ল্যাট ফোল্ডিং ডিজাইনের নয়া এই হেডফোনটিকে যত্নে রাখবার জন্য এর সঙ্গে দেওয়া হচ্ছে একটি কেয়ারিং পাউচ। হেডফোনটির পরিমাপ ২২৫x ১৮৫ x৪৫ এমএম এবং ওজন ১৪৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥