Poco M4 Pro 5G ভারতে আসছে 28 ফেব্রুয়ারি, 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে এই ফিচার

Avatar

Published on:

গত ১৫ ফেব্রুয়ারি Redmi Note 11 5G- এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে Poco M4 Pro 5G। আবার জল্পনা চলছিল এই স্মার্টফোনের একটি ৪জি সংস্করণও শীঘ্রই বাজারে পা রাখবে। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে পোকো ঘোষণা করেছে ভারতে আগামী ২৮ ফেব্রুয়ারি Poco M4 Pro 4G-এর ওপর থেকে পর্দা সরানো হবে। এর পাশাপাশি এক পরিচিত টিপস্টার লঞ্চের আগেই এই আপকামিং স্মার্টফোনটির স্পেসিফিকেশনগুলিও সামনে এনেছেন। Poco M4 Pro 4G দুটি র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে এবং এই ফোনে MediaTek Helio G96 প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে।

Poco M4 Pro 4G এর ভারতে লঞ্চের তারিখ

পোকো ইন্ডিয়ার অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও টুইট করে পোকো এম৪ প্রো ৪জি-এর লঞ্চের তারিখটি ঘোষণা করা হয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭:০০ টায় এই ফোনের লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে সংস্থা এবং তার জন্য মিডিয়াকে আমন্ত্রণও পাঠিয়েছে। তবে পোকো এম৪ প্রো ৪জি ফোনের দাম সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।

পোকো এম৪ প্রো ৪জি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Poco M4 Pro 4G Expected Specifications)

ইতিমধ্যে পরিচিত টিপস্টার যোগেশ ব্রার (@heyitsyogesh) পোকো এম৪ প্রো ৪জি-এর গ্লোবাল ভ্যারিয়েন্টের প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করছেন। টিপস্টার দাবি করেছেন, এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে।

পারফরম্যান্সের জন্য, Poco M4 Pro 4G হ্যান্ডসেটটি MediaTek Helio G96 চিপসেট দ্বারা চালিত হবে এবং ডিভাইসটি সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ সহ আসবে। Poco M4 Pro 4G এর গ্লোবাল সংস্করণটি ৬ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, Poco M4 Pro 4G- এর ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিটে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। সর্বোপরি, Poco M4 Pro 4G অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12.5) বা এমআইইউআই ১৩ (MIUI 13) রান করবে।

সঙ্গে থাকুন ➥