Poco Watch: পোকোর প্রথম স্মার্টওয়াচ লঞ্চ হচ্ছে 25 এপ্রিল, আসছে Poco Buds Pro Genshin Impact Edition ইয়ারফোন

Avatar

Published on:

জনপ্রিয় টেক ব্র্যান্ড Poco তাদের ‘ফাস্ট-এভার’ স্মার্টওয়াচ ডিভাইস লঞ্চ করার মাধ্যমে ওয়্যারেবল সেগমেন্টে প্রবেশ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। সংস্থার ফিলিপাইন সার্কেল, গতকাল টুইটারে একটি টিজার শেয়ার করে আসন্ন Poco Watch এর লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। উল্লেখ্য, ইতিমধ্যেই স্মার্টওয়াচটির বেশ কয়েকটি রেন্ডার এবং কী-ফিচার অনলাইনে ফাঁস করা হয়েছে। যার দৌলতে, Poco এর এই লেটেস্ট ওয়্যারেবলটি বর্গাকৃতির ফ্রেম এবং ১.৬ ইঞ্চির AMOLED ডিসপ্লের সাথে আসবে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, এই স্মার্টওয়াচের পাশাপাশি Poco Buds Pro Genshin Impact Edition নামের একটি নয়া অডিও ডিভাইসও লঞ্চের দোরগোড়ায় দাঁড়িয়ে বলে কানাঘুষো শোনা যাচ্ছে। সেক্ষেত্রে, হালফিলে একটি রেন্ডার প্রকাশিত হয়েছে, যেখানে এই TWS ইয়ারফোনের ছবি এবং কিছু স্পেসিফিকেশন লিক করা হয়েছে। চলুন আপকামিং Poco Watch ওয়্যারেবলের লঞ্চ বিবরণী এবং Poco Buds Pro Genshin Impact Edition এর সম্ভাব্য ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Poco Watch কখন লঞ্চ হবে

পোকোর ফিলিপাইন শাখা সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট শেয়ার করে পোকো ওয়াচের লঞ্চের সময় সামনে এনেছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, তাদের আসন্ন গ্লোবাল লঞ্চ ইভেন্টে, Poco F4 GT স্মার্টফোনের পাশাপাশি এই ওয়্যারেবলটির উপর থেকে পর্দা সরানো হবে। আপকামিং এই ভার্চুয়াল ইভেন্টটি ভারতীয় সময় অনুসারে আগামী ২৫শে এপ্রিল রাত ৯.৩০টা থেকে শুরু হবে। এই ইভেন্ট সংস্থার অফিসিয়াল ইউটিউব চ্যানেল সহ যাবতীয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখা যাবে।

Poco Watch স্পেসিফিকেশন (সম্ভাব্য)

OnLeaks -এর থেকে তথ্য সংগ্রহ করে Digit তাদের রিপোর্টে জানিয়েছে, আসন্ন পোকো ওয়াচটি বর্গাকৃতির ডায়াল ও একটি ১.৬ ইঞ্চির (৩৬০x৩২০ পিক্সেল) AMOLED ডিসপ্লে সহ আসবে। এই ডায়ালের ডানদিকে একটি বাটন দেওয়া থাকবে, যা ইউজার ইন্টারফেসের (UI) মাধ্যমে নেভিগেট করতে সহায়তা করবে বলে মনে করা হচ্ছে। হেলথ ফিচার হিসাবে, এই ওয়্যারেবলটি হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন লেভেল ট্র্যাক করার ক্ষমতা রাখবে। এছাড়া, অনলাইনে ফাঁস হওয়া ছবিগুলি ধারণা দিচ্ছে যে, এই ওয়্যারেবলটি স্টেপ কাউন্ট, ক্যালোরি বার্নড, ব্যাটারি লেভেল এবং টাইম সংক্রান্ত তথ্য প্রদর্শন করবে স্ক্রিনে।

আলোচ্য, Poco Watch একটি ২২৫mAh ক্যাপাসিটির ব্যাটারির সাথে আসবে। আর এই ডিভাইসের পরিমাপ হবে ৩৯.১x৩৪.৪x৯.৯৮মিমি এবং ওজন প্রায় ৩১ গ্রাম হতে পারে। তদুপরি, এই স্মার্টওয়াচটি 5ATM ওয়াটার-রেজিস্টেন্স রেটিং অফার করবে বলেও জানা যাচ্ছে। যদিও, সংস্থার তরফ থেকে এই বিষয়ে কোনো বিশদ প্রকাশ করা হয়নি। তবে সাম্প্রতিক লিক অনুসারে, সংস্থাটি ব্ল্যাক, ব্লু এবং আইভরি কালার ভ্যারিয়েন্টে তাদের এই লেটেস্ট স্মার্টওয়াচকে নিয়ে আসতে চলেছে।

Poco Buds Pro Genshin Impact Edition স্পেসিফিকেশন (সম্ভাব্য)

OnLeaks এবং Digit -এর সৌজন্যে আপকামিং পোকো বাডস প্রো জেনশিন ইমপ্যাক্ট এডিশন সম্পর্কেও তথ্য আমাদের সামনে এসেছে। ফাঁস হওয়া রেন্ডার অনুসারে, এই অডিও ডিভাইসটি রেড কালার ভ্যারিয়েন্টে আসবে এবং ইউএসবি টাইপ-সি সমন্বিত ডিভাইসটির কেসও রেড কালারেরই হবে। এতে ওয়্যারলেস চার্জিং টেকনোলজি সমর্থন করবে। এছাড়া, অনলাইনে ফাঁস হওয়া ছবি অনুসারে, পোকোর এই লেটেস্ট ইয়ারবাডটি বিদ্যমান Redmi AirDots 3 Pro Genshin Impact Edition মডেলের মতো প্রায় এক সমান ডিজাইনের সাথে আসবে।

তদুপরি এই নয়া ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ডিভাইসে ইন-ইয়ার টিপস আছে, বলে জানা গেছে। এতে ডুয়েল ট্রান্সপারেন্সি মোড সহ ৩৫ডেসিবেল (dB) অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার সমর্থন করতে পারে, যা ব্যবহারকারীকে পারিপার্শ্বিক অবস্থা সম্পর্কে সচেতন থাকতে সাহায্য করবে। আবার, ফাস্ট কানেক্টিভিটির জন্য এই ইয়ারবাডটি ব্লুটুথ ৫.২ সমর্থন সহ আসবে। এটি জল প্রতিরোধের জন্য IPX4 রেটিংও অফার করবে। আর, আসন্ন Poco Buds Pro Genshin Impact Edition, চার্জিং কেস সহ একক চার্জে ২৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করবে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥