Poco X3 GT দু’দিন পরেই 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হচ্ছে, জানুন অন্যান্য ফিচার

Avatar

Published on:

Poco X3 Pro আগামী ২৮ জুলাই মালয়েশিয়ায় লঞ্চ হতে চলেছে। এই ফোনটি Redmi Note 10 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে অনুমান করা হচ্ছে। লঞ্চের আগে পোকো গ্লোবাল টুইটার অ্যাকাউন্ট থেকে একে একে ফোনটির মুখ্য স্পেসিফিকেশন টিজ করা হচ্ছে। ইতিমধ্যেই জানা গেছে এই ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ১১০০ প্রসেসর ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এখন সম্প্রতি একটি টিজারে নিশ্চিত করা হয়েছে, Poco X3 Pro ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

Poco X3 Pro ফোনে থাকবে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট

Poco X3 GT 67W fast charging support

পোকো গ্লোবালের তরফে বলা হয়েছে, আসন্ন পোকো এক্স৩ প্রো ফোনে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। উল্লেখ্য রেডমি নোট ১০ প্রো ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ছিল। ফলে আশা করা যায় পোকো এক্স৩ প্রো ফোনেও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Poco X3 Pro ফোনের অন্যান্য স্পেসিফিকেশন (সম্ভাব্য)

পোকা এক্স৩ প্রো অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম রমে চলবে। এই ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর। পোকা এক্স৩ প্রো ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশনে আসতে পারে।

ফটোগ্রাফির জন্য Poco X3 Pro ফোনে দেখা যেতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥