Poco X3 GT ডাইমেনসিটি ১১০০ প্রসেসর ও ৬৪ এমপি ক্যামেরার সাথে শীঘ্রই আসছে

Avatar

Published on:

মে’র শেষান্তে Poco-র একটি নয়া স্মার্টফোনকে ঘিরে নেটমাধ্যমে চর্চা শুরু হয়েছিল। Poco X3 GT নামের এই ডিভাইসকে MIUI-এর ক্যামেরা অ্যাপে সর্বপ্রথম স্পট করা হয়েছিল। তারপরে বেশ কিছু দিন কেটে যাওয়ার পর Poco X3 GT আবারও সংবাদের শিরোনামে চলে এল। সৌজন্যে বেশ কিছু সার্টিফিকেশন প্ল্যাটফর্ম।

21061110AG মডেল নম্বরের এই হ্যান্ডসেট ইন্দোনেশিয়ার TKDN এবং SDPII সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে দেখা গিয়েছে। SDPII সাইট অনুযায়ী, স্মার্টফোনটি Poco X3 GT নাম সহ বাজারে আত্মপ্রকাশ করবে। এছাড়াও, Poco X3 GT, SGS Flimko সার্টিফিকেশন পেয়েছে।

প্রসঙ্গত, Poco X3 GT কিন্তু নতুন ফোন নয়। জনপ্রিয় টিপস্টার, Kacper Skrzyper দাবি করেছিলেন যে, সম্প্রতি Xiaomi-এর ঘরেলু মার্কেটে লঞ্চ হওয়া Redmi Note 10 Pro 5G ফোনটি Poco X3 GT নামে রিব্র্যান্ডেড হয়ে ভারতে আসতে পারে। নিজের দাবিকে জোরালো করতে তিনি টুইটারে একটি স্ক্রিনশটও পোস্ট করেছিলেন।

Poco X3 GT স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিব্র্যান্ডেড ভার্সন হওয়ায় রেডমি নোট ১০ প্রো ৫জি-এর মতো পোকো এক্স৩ জিটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসতে পারে। স্মার্টফোনটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ এসওসি দ্বারা চালিত হবে এবং এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ ভার্সন দেখা যাবে। পোকো এক্স৩ জিটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশনে উপলব্ধ হতে পারে।

ফটোগ্রাফির জন্য পোকো এক্স৩ জিটি ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। সেলফি ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেল রেজোলিউশনের ক্যামেরা দেখা যেতে পারে৷ আবার ক্রেতারা এতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সুবিধা পেতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥