Poco X3 GT হতে পারে Redmi Note 10 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন, পেল FCC সার্টিফিকেশন

Avatar

Published on:

সম্প্রতি 21061110AG মডেল নম্বরের একটি হ্যান্ডসেট SGS Fimko সহ ইন্দোনেশিয়ার TKDN এবং SDPPI সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে স্পট করা হয়েছিল। SDPPI সাইট অনুযায়ী, স্মার্টফোনটি Poco ব্র্যান্ডের এবং এটি Poco X3 GT নামে বাজারে আসতে চলেছে। এবার এই একই মডেল নম্বরের সাথে Poco X3 GT আমেরিকার Federal Communications Comission (FCC)-এর অনুমোদন পেয়ে গেল।

Poco X3 GT পেল FCC এর ছাড়পত্র

এফসিসি-তে 21061110AG মডেল নম্বর ছাড়া ডিভাইসটির কোনও নাম উল্লেখ ছিল না। তবে ইন্দোনেশিয়ার এসডিপিপিআই সাইট থেকে আমরা ইতিমধ্যেই জেনে ফেলেছি, মডেল নম্বরটি পোকো এক্স৩ জিটি স্মার্টফোনের।

FCC থেকে Poco X3 GT এর ব্যাপারে কী কী তথ্য সামনে এল

এফসিসি লিস্টিং অনুযায়ী 21061110AG মডেল নম্বরের পোকো এক্স৩ জিটি এমআইইউআই ১২ সফটওয়্যার ভার্সনে রান করবে। এছাড়া ফোনটি এন৪১ ও এন৭৭ ৫জি ব্যান্ড সাপোর্ট করবে। সুতরাং পোকো এক্স সিরিজের প্রথম ৫জি হ্যান্ডসেট হিসেবে পোকো এক্স৩ জিটি আত্মপ্রকাশ করবে।

Redmi Note 10 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন?

অতীতেও দেখা গেছে, যে ফোন চীনে Redmi নামে (পড়ুন ব্র্যান্ডিং) লঞ্চ হয়েছে, সেটি চীনের বাইরে বিভিন্ন দেশে Poco ব্র্যান্ডিংয়ের সাথে হাজির হয়েছে। Poco X3 GT এর সাথেও কিন্তু এরকমটা দেখার সম্ভাবনা আছে। মে’র শেষান্তে চীনে লঞ্চ হওয়া Redmi Note 10 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে Poco X3 GT বিশ্বের বিভিন্ন প্রান্তে লঞ্চ হবে বলেই জল্পনা শোনা যাচ্ছে।

Poco X3 GT স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিব্র্যান্ডিং করার ফলে রেডমি নোট ১০ প্রো ৫জি-এর মতো পোকো এক্স৩ জিটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসতে পারে। স্মার্টফোনটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর দ্বারা পরিচালিত হবে। পোকো এক্স৩ জিটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশনে উপলব্ধ হতে পারে।

ফটোগ্রাফির জন্য পোকো এক্স৩ জিটি ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। সেলফি ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেল রেজোলিউশনের ক্যামেরা দেখা যেতে পারে। আবার এতে ৬৭ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥