লঞ্চের আগেই দাম সহ ওয়েবসাইটে দেখা গেল Poco X3 Pro কে, ফাঁস ফিচারও

Published on:

আগামী ৩০ মার্চ ভারতে লঞ্চ হবে Poco X3 Pro। যদিও গ্লোবাল মার্কেটে ফোনটি ২২ মার্চ পা রাখতে পারে। তবে লঞ্চ হওয়ার আগেই পোকো এক্স৩ প্রো কে এবার ভিয়েতনামের রিটেল সাইট, Shopee Vietnam-এ তালিকাভুক্ত করা হয়েছে। এই সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশন সহ ছবি সামনে এসেছে। জানা গেছে Poco X3 Pro কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর, ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি, পাঞ্চ হোল ডিসপ্লে ও ৫,১৬০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হবে।

Poco X3 Pro এর দাম, স্পেসিফিকেশন ও ডিজাইন ফাঁস

Shopee Vietnam ওয়েবসাইট অনুযায়ী, পোকো এক্স৩ প্রো এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হবে ৭,৯৯০ মিলিয়ন ভিয়েতনামিজ ডং, যা প্রায় ২৪,৮৫০ টাকা। এদিকে টিপস্টার Chunvn8888 জানিয়েছে, এই ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহও পাওয়া যাবে। এই ভ্যারিয়েন্টটি কিনতে প্রায় ২১,৭০০ টাকা (৩০০ ডলার) খসাতে হবে। ভিয়েতনামে আগামী ২৬ মার্চ থেকে ফোনটির সেল শুরু হবে।

স্পেসিফিকেশনের কথা বললে, পোকো এক্স৩ প্রো ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার এটি ৪৫০ নিটস পর্যন্ত পিক ব্রাইটনেস এবং কর্নিং গরিলা গ্লাস ৬ সহ আসবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর। সাথে থাকবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1)। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Poco X3 Pro ফোনে থাকতে পারে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার পিছনে থাকবে চারটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। বাকি তিনটি ক্যামেরা হবে আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ডেপ্থ সেন্সর ও ম্যাক্রো লেন্স। ফোনটি ফ্রস্ট ব্লু, মেটাল ব্রোঞ্জ ও ফ্যান্টম ব্ল্যাক কালারে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥