HomeTech Newsমিড-রেঞ্জ ফোনে এবার ফ্ল্যাগশিপ ক্যামেরা! বাজার কাঁপাতে আসছে Realme 13 Pro+

মিড-রেঞ্জ ফোনে এবার ফ্ল্যাগশিপ ক্যামেরা! বাজার কাঁপাতে আসছে Realme 13 Pro+

Realme 13 Pro সিরিজ নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। বিভিন্ন সূত্র মারফত এই সিরিজের স্মার্টফোন সম্পর্কে প্রচুর তথ্য সামনে আসতে দেখা যাচ্ছে। ফলে প্রত্যাশা বেড়ে দ্বিগুণ হয়ে গিয়েছে। এবার জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন Realme 13 Pro+ মডেলটির ক্যামেরার ব্যাপারে একটি গুরুত্বপূর্ণ তথ্য অনলাইনে ফাঁস করে দিয়েছে।

Realme 13 Pro+ পেরিস্কোপ ক্যামেরা

ডিজিটাল চ্যাট স্টেশন (ডিসিএস) চীনে মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওয়েইবোর একটি পোস্টে দাবি করেছেন, Realme 13 Pro সিরিজ 3x অপটিক্যাল জুম যুক্ত নতুন Sony IMX882 পেরিস্কোপ টেলিফটো ক্যামেরার সঙ্গে আসবে। এটি OV64B লেন্সের রিপ্লেসমেন্ট, যা Realme 12 Pro+ ফোনে উপলব্ধ।

এর থেকে স্পষ্ট যে, Realme 13 Pro+ স্মার্টফোনটিতে Sony IMX882 পেরিস্কোপ জুম ক্যামেরা ব্যবহৃত হবে। দেখতে গেলে, রিয়েলমির হাত ধরে এই সেন্সরটির মিড-রেঞ্জ ফোন সেগমেন্টে পদার্পণ ঘটল। কারণ আগে এটি এক্সক্লুসিভলি ফ্ল্যাগশিপ লেভেলের মোবাইল ফোনে ব্যবহার হতে দেখা গিয়েছে। এছাড়া, Realme 13 Pro ও Pro+ ফোনের স্টোরেজ ও কালার অপশনও সামনে এসেছে।

Realme 13 Pro সিরিজ একাধিক মেমরি ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। কালার অপশনের মধ্যে থাকতে পারে – মনেট গোল্ড, মনেট পার্পল, স্কাই গ্রিন, এমারেল্ড গ্রিন।

RELATED ARTICLES

Most Popular