Realme-র ৩২ থেকে ৪৩ ইঞ্চি Smart TV মডেলে ধামাকাদার অফার, কোথা থেকে কিনলে পাবেন জেনে নিন

Published on:

Realme ভারতীয় গ্রাহকদের জন্য তাদের স্মার্ট টিভি (Smart TV) রেঞ্জের ক্ষেত্রে ভারী ডিসকাউন্ট অফার করার কথা ঘোষণা করেছে। চলমান সেলে, HD, FHD এবং 4K রেজোলিউশনের ৩২ ইঞ্চি থেকে ৪৩ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লে প্যানেলের সাথে আসা বাছাই করা কয়েকটি স্মার্ট টেলিভিশনকে তুলনায় কম দামে উপলব্ধ করা হবে বলে জানানো হয়েছে। আগ্রহীরা এই অফারের লাভ অনলাইন শপিং সাইট ও মেইনলাইন চ্যানেলের মাধ্যমে তুলতে পারবেন। একই সাথে, সংস্থাটি একটি বিশেষ সেলআউট স্কিম (Special Sellout Scheme) -ও নিয়ে এসেছে, যা ১১ই মার্চ পর্যন্ত বৈধ থাকবে। এই স্কিমটির অধীনে, গ্রাহকেরা তাদের নিকটবর্তী রিটেল বিক্রেতার কাছে গিয়ে এই স্কিমের সুবিধা নিতে পারবেন এবং ‘ডিসকাউন্টেড অ্যামাউন্ট’ এর ওপর অতিরিক্ত আরো ২,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। তাহলে চলুন Realme-র এই সেলে কোন স্মার্টটিভি -কে কত শতাংশ ডিসকাউন্ট ও কিরূপ অফারের সাথে কিনে নেওয়া যাবে তা এবার জেনে নেওয়া যাক।

Realme TV Days সেলে স্মার্টটিভির উপর উপলব্ধ অফারের তালিকা

32 inch Realme Smart TV Neo : নিও সিরিজ অধীনস্ত এই স্মার্টটিভির সাথে ১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। যারপর, উক্ত টেলিভিশনটি কিনতে ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকা খরচ করতে হবে। এক্ষেত্রে জানিয়ে রাখি যে, এই অফারটি সমস্ত অনলাইন এবং মেইনলাইন চ্যানেলেই উপলব্ধ। তবে, গ্রাহকেরা যদি ‘স্পেশাল সেলআউট স্কিম’ এর অধীনে রিয়েলমি ব্র্যান্ডের এই টিভিটি কিনে চান, তাহলে অতিরিক্ত আরো ১,৫০০ টাকার ডিসকাউন্ট তাদের অফার করা হবে। তবে আগেই বলে দিই, এই স্কিমটি শুধুমাত্র মেইনলাইন চ্যানেলের জন্যই প্রযোজ্য।

32 inch Realme TV HD : ১৬,৯৯৯ টাকা দামের এই টিভিকে ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। মেইনলাইন চ্যানেল এবং অনলাইন সাইট উভয়ের মাধ্যমেই এই অফারটির লাভ ওঠানো যাবে। আর, যদি ‘স্পেশাল সেলআউট স্কিম’ এর অধীনে এই স্মার্ট টেলিভিশনকে কেনা হয়, তাহলে ‘ডিসকাউন্টেড প্রাইজের’ উপর আরো ১,০০০ টাকা ছাড় অফার করা হবে। আগের মতো এক্ষেত্রেও এই স্কিমটি শুধুমাত্র মেইনলাইন চ্যানেলের জন্যই প্রযোজ্য।

32 inch Full HD Realme Android TV : ৩২ ইঞ্চির ডিসপ্লের সাথে আসা রিয়েলমি অ্যান্ড্রয়েড টিভি খরিদ্দারীর ক্ষেত্রে ১,০০০ টাকা অফ পাওয়া যাবে। যারপর, টিভিটিকে ১৭,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এই অফারের লাভ অনলাইন এবং মেইনলাইন উভয় চ্যানেলের মাধ্যমেই তোলা যাবে। এছাড়া, ‘স্পেশাল সেলআউট স্কিমের’ আওতায় আরো ১,০০০ টাকার ডিসকাউন্ট অফার করছে সংস্থাটি। তবে এটি শুধুমাত্র মেইনলাইন চ্যানেলের ক্ষেত্রেই উপলব্ধ থাকছে।

Realme 4K 43 inch Smart TV : ৪৩ ইঞ্চির ডিসপ্লে সহ আসা এই স্মার্টটিভি মডেলটি ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে উপলব্ধ। যার লাভ, অনলাইন এবং মেইনলাইন চ্যানেল উভয়ের মাধ্যমেই পাওয়া যাবে। তদুপরি, ‘স্পেশাল সেলআউট স্কিমের’ অধীনে কিনলে ধার্য মূল্যের উপর আরো ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এই অফার শুধুমাত্র মেইনলাইন চ্যানেলের জন্য নিয়ে আসা হয়েছে।

43 inch Full HD Realme Smart TV : ‘স্পেশাল সেলআউট স্কিমের’ ব্যবহার করে এই টিভিটি খরিদ করলে ২,০০০ টাকার ডিসকাউন্ট অফার করা হবে, যা শুধুমাত্র মেইনলাইন চ্যানেলগুলির জন্যই উপলব্ধ।

Realme 100W Soundbar : আপনি কি একটি নতুন সাউন্ডবার কেনার পরিকল্পনা করছেন? তাহলে জানিয়ে রাখি যে, স্মার্টটিভির পাশাপাশি ‘স্পেশাল সেলআউট স্কিমের’ লাভ উঠিয়ে আপনারা রিয়েলমি ১০০ওয়াট সাউন্ডবারকে তুলনায় কম দামে অর্থাৎ ৫০০ টাকা ডিসকাউন্টের সাথে কিনে নিতে পারবেন। পূর্বের মতো, এই অফারের ফায়দা শুধুমাত্র মেইনলাইন চ্যানেলের মাধ্যমে কেনাকাটা করার ক্ষেত্রেই উপলব্ধ৷

সঙ্গে থাকুন ➥