সবচেয়ে সস্তা 5G ফোন Realme 8 আজ কেনার দারুন সুযোগ, রয়েছে আকর্ষণীয় অফার

Avatar

Published on:

আজ প্রথমবার কেনা যাবে Realme 8 5G এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। আপনি যদি সবচেয়ে সস্তা 5G ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতে পারেন। দুপুর ১২টায় Realme.com ও Flipkart থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে রিয়েলমি ৮ ৫জি এর ওপর ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। উল্লেখ্য গতমাসে এই ফোনটি লঞ্চ হয়েছিল, তবে সেই সময় ফোনটি ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছিল।

Realme 8 5G এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম

রিয়েলমি ৮ ৫জি এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। ফোনটি সুপারসনিক ব্ল্যাক ও সুপারসনিক ব্লু কালারের সাথে এসেছে। 

সেল উপলক্ষ্যে, HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবে। আবার HDFC ব্যাংকের ডেবিট কার্ড গ্রাহকদের ইএমআই ট্রানজ্যাকশনে ১,২৫০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে।

জানিয়ে রাখি, Realme 8 5G এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা।

Realme 8 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস সহ চলে। এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এর কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। সাথে আছে ARM Mali-G57 জিপিইউ।

Realme 8 5G ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল মনোক্রম পোর্ট্রেট লেন্স (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪)। সিকিউরিটির জন্য পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড আছে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১৮ ওয়াট কুইক চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥