HomeTech Newsকয়েক ঘন্টার অফার, ২ হাজার টাকা ডিসকাউন্টে কিনে নিন Realme 8 5G

কয়েক ঘন্টার অফার, ২ হাজার টাকা ডিসকাউন্টে কিনে নিন Realme 8 5G

রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল উপলক্ষ্যে Realme 8 5G হ্যান্ডসেটটি আপনি ২,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন

বছরশেষের আবহে, Flipkart আপনার জন্য নিয়ে এসেছে রিয়েলমির একাধিক ফোনের ওপর দুর্দান্ত ডিসকাউন্ট। চলতি রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল (Realme Festive Days Sale) উপলক্ষ্যে, Realme 8 5G হ্যান্ডসেটটি আপনি ২,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন।আজ্ঞে হ্যাঁ! রিয়েলমির এই সবচেয়ে সস্তা 5G ফোনটি আপনি আরও সস্তায় পকেটস্থ করতে পারবেন। ফিচারের কথা বললে, এই ফোনে রয়েছে ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির দীর্ঘস্থায়ী ব্যাটারি। তবে মনে রাখবেন, গত ৯ই ডিসেম্বর থেকে শুরু হওয়া রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলটির আজই শেষ দিন।

Realme 8 5G এর দাম ও সেল অফার

ভারতে রিয়েলমি ৮ ৫জি স্মার্টফোনটি মোট দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্টের সাথে এসেছে। যারমধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৬,৪৯৯ টাকা। আবার, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১৬,৯৯৯ টাকা। তবে, সেলে ফোনটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের উপর ২,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এরজন্য আপনাকে ডেবিট ও ক্রেডিট কার্ড দ্বারা পেমেন্ট করতে হবে।

এছাড়া, আপনি ইএমআই এও ফোনটি ক্রয় করতে পারেন। সেক্ষেত্রে, আপনাকে প্রতি মাসে ৬৩৩ টাকা করে পরিশোধ করতে হবে। আবার ফোনটি কেনার সময়ে পুরোনো ফোনটি বদল করলে মিলতে পারে ১৬,৪৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। উল্লেখ্য, ফোনটি প্রাথমিকভাবে সুপারসনিক ব্লু এবং সুপারসনিক ব্ল্যাক, এই দুই আকর্ষণীয় কালার সহ বাজারে আসলেও, এই মুহুর্তে, কেবল সুপারসোনিক ব্ল্যাক বিকল্পটিই উপলব্ধ রয়েছে।

Realme 8 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লে ৪০৫ পিপিআই পিক্সেল ডেন্সিটি, ৯০.৫% স্ক্রিন টু বডি রেশিও ও ৬০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। আবার, সিকিউরিটি সুনিশ্চিতকরণের জন্য ফোনটির পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। এছাড়া, রিয়েলমি ৮ ৫জি ফোনে উপস্থিত ২.২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, যার সাথে রয়েছে ARM Mali-G57 জিপিইউ। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যায়।

ক্যামেরার কথা বললে, Realme 8 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল এবং অন্য দুটি ক্যামেরা হল এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল মনোক্রম পোর্ট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরায়, কম আলোতে উন্নত ফটোগ্রাফির জন্য সুপার নাইটস্কেপ মোড দেওয়া হয়েছে। এদিকে সেলফির জন্য ফোনটির ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরাও বিদ্যমান। ফোনের সামনের ও পিছনের ক্যামেরাটি ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও রেকর্ডে সক্ষম।

Realme 8 5G স্মার্টফোনটি, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস দ্বারা চালিত হয়। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

RELATED ARTICLES

Most Popular