ভারতে লঞ্চ হওয়ার কয়েক ঘন্টা আগে ফাঁস Realme 8 ও Realme 8 Pro এর দাম

Avatar

Published on:

আজই সন্ধ্যায় ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে Realme 8 ও Realme 8 Pro। কোম্পানির তরফে ইতিমধ্যেই এই ফোন দুটির মুখ্য স্পেসিফিকেশন সামনে আনা হয়েছে। জানা গেছে রিয়েলমি ৮ প্রো ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ স্টেরি মোড ফিচার। এই ফিচারের সাহায্যে রাতের আকাশের পরিষ্কার ও সুন্দর ছবি ক্যামেরাবন্দী করা যাবে। এছাড়াও এই সিরিজে পাওয়া যাবে সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৫০ ওয়াট ফাস্ট চার্জিং, রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম স্কিন। তবে লঞ্চের কয়েক ঘন্টা আগে এবার Realme 8 ও Realme 8 Pro ফোন দুটির দাম ফাঁস হল।

ভারতে Realme 8 ও Realme 8 Pro এর মূল্য কত রাখা হবে (সম্ভাব্য)

টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন, ভারতে রিয়েলমি ৮ ফোনটির দাম রাখা হতে পারে ১৪,৯৯৯ টাকা। আবার ১৭,৯৯৯ টাকায় পাওয়া যেতে পারে রিয়েলমি ৮ প্রো। যদিও টিপস্টার টুইটে ফোন দুটির স্টোরেজ ভ্যারিয়েন্ট সম্পর্কে কিছু বলেননি।

তবে আগের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে Realme 8 দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে – ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। অন্যদিকে  Realme 8 Pro অনুরূপ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে- ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ।

Realme 8 ও Realme 8 Pro এর স্পেসিফিকেশন, ফিচার

Realme 8 এর রিটেল বক্স থেকে জানা গিয়েছিল, এই ফোনে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, এবং ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Realme 8 Pro হাই রিফ্রেশ রেটের অ্যামোলেড প্যানেল, স্ন্যাপড্রাগন ৭২০জি/৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ ওএস, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥