১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে Realme 8 Pro, ফোন হাতে দেখা গেল সালমান খান কে

Published on:

রিয়েলমি এমাসের শুরুতেই ভারতে এনেছিল X7 সিরিজ। আবার গতকালই তারা Realme Narzo 30 সিরিজের ওপর থেকে পর্দা সরিয়েছে। তবে শীঘ্রই চীনা স্মার্টফোন কোম্পানিটি আরও একটি নতুন সিরিজ ভারতে আনতে চলেছে। আসলে আজ অভিনেতা, সালমান খান কে রিয়েলমির একটি নতুন ফোন হাতে দেখা গেছে। দাবি করা হচ্ছে এই ফোনটি Realme 8 Pro। এছাড়াও রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ ইঙ্গিত দিয়েছেন শীঘ্রই একটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন সিরিজ লঞ্চ করা হবে।

91Mobiles তাদের একটি প্রতিবেদনে আজ জানিয়েছে, Realme 8 সিরিজ মার্চে লঞ্চ হতে পারে। তারা একটি ছবিও শেয়ার করেছে, যেখানে সালমান খান কে একটি ফোন হাতে দেখা গেছে। এই ফোনটি Realme 8 Pro হবে বলে দাবি করা হচ্ছে। প্রসঙ্গত Realme 6 সিরিজ গতবছর মার্চে লঞ্চ হয়েছিল। আবার সেপ্টেম্বরে এসেছিল Realme 7 সিরিজ। সেক্ষেত্রে রিয়েলমি ৮ সিরিজের মার্চে লঞ্চ হওয়া অসম্ভব নয়।

এদিকে ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, রিয়েলমি ৮ প্রো (দাবি অনুযায়ী) ফোনটি বর্গাকার রিয়ার ক্যামেরার সাথে আসবে। খুব সম্ভবত এতে চারটি ক্যামেরা সেন্সর থাকবে। এছাড়াও ক্যামেরা মডিউলের নীচের দিকে থাকবে এলইডি ফ্ল্যাশ। শুধু তাই নয় এই ফোনের পিছনে Dare to Leap ব্র্যান্ডিং দেখা গেছে।

এদিকে রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ আজ একটি টুইটে ফ্যানদের কাছে জানতে চেয়েছেন ১০৮ বলতে তারা কি বোঝে। এবং তিনি এই টুইটে InfiniteLeapWith8 হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। ফলে বলার অপেক্ষা রাখেনা যে রিয়েলমি ৮ সিরিজে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হবে।

যদিও এছাড়া নতুন সিরিজ সম্পর্কে আর কোনো তথ্য আমাদের কাছে নেই। তবে মাধব শেঠ জানিয়েছেন, আগামীকাল তিনি আসন্ন সিরিজ সম্পর্কে নতুন তথ্য শেয়ার করবেন।

টেলিগ্রামে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥