HomeTech NewsRealme 8s 5G ও Realme 8i ফোনের সমস্ত ফিচার ফাঁস হল, ৯...

Realme 8s 5G ও Realme 8i ফোনের সমস্ত ফিচার ফাঁস হল, ৯ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে

Realme 8s 5G, Realme 8i এর ফোন দুটির ফিচার অনলাইনে ফাঁস হয়েছে

আগামী ৯ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Realme 8s 5G, Realme 8i। এই ইভেন্টেই সংস্থাটি Realme Pad, Realme Pocket Speaker, Realme Cobble Speaker-এর ওপর থেকেও পর্দা সরাবে বলে গুঞ্জন রয়েছে। যদিও বলে দিতে হবে না যে, এই লঞ্চ ইভেন্টের মুখ্য আকর্ষণ হবে Realme Pad ও উল্লেখিত স্মার্টফোন দুটি। আমরা ইতিমধ্যেই Realme Pad-এর সম্ভাব্য স্পেসিফিকেশন আপনাদের সামনে এনেছি। এখন Realme 8s 5G, Realme 8i এর ফাঁস হওয়া ফিচার জানাবো।

Realme 8s 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

জানা গেছে, রিয়েলমি ৮এস ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে দেখা যাবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে- ৬/৮ জিবি র‌্যাম ও‌ ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি। আবার রিয়েলমি ৮এস ৫জি ফোনে ১৩ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমিইউআই ২.০ কাস্টম স্কিনে চলবে। ফটোগ্রাফির জন্য Realme 8s 5G ফোনের সামনে থাকবে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে দেখা যাবে তিনটি ক্যামেরা- ৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল।

পাওয়ার ব্যাকআপের জন্য এই রিয়েলমি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে। Realme 8s 5G ইউনিভার্স ব্লু ও ইউনিভার্স পার্পেল কালারে উপস্থিত হবে।

Realme-8s-5G-and-Realme-8i-specs-sheet-leaked

Realme 8i এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি ৮আই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে দেখা যাবে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর সহ আসবে। ক্রেতারা ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাবেন- ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। রিয়েলমি ৮আই ফোনে ১০ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, Realme 8i ফোনের পিছনে থাকতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমিইউআই ২.০ ওএস দ্বারা চালিত হবে। Realme 8i দুটি কালারে পাওয়া যাবে- স্পেস ব্ল্যাক এবং স্পেস পার্পেল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular