Realme 9 5G-এর ছবি উঠে এল FCC থেকে, Realme 8 5G-এর কপি মডেল হওয়ার সম্ভাবনা

Avatar

Published on:

রিয়েলমির পরবর্তী স্মার্টফোন হিসেবে খুব তাড়াতাড়িই Realme 9 সিরিজের বিভিন্ন হ্যান্ডসেট লঞ্চ হওয়ার কথা। রিয়েলমি ইতিমধ্যেই ভারতে Realme 9i নিয়ে এসেছে। একই সাথে সংস্থাটি Realme 9 Pro ও Realme 9 Pro+ বাজারে আনবে বলে জল্পনা শোনা যাচ্ছে। পাশাপাশি এই সিরিজের বেস ভ্যারিয়েন্ট হিসেবে Realme 9 5G শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

Realme 9 খুব সম্ভবত দ্বিতীয় বা তৃতীয় ত্রৈমাসিকের মধ্যে আত্মপ্রকাশ করবে। যদিও সংস্থার তরফে অফিসিয়াল লঞ্চের বিষয়ে কোনও ইঙ্গিত দেওয়া হয়নি। এর মাঝে Realme 9 5G আমেরিকার FCC সার্টিফিকেশন পোর্টালে দেখা গিয়েছে। সেই ওয়েবসাইট থেকে ডিভাইসটির ডিজাইন-সহ অজানা কয়েকটি তথ্য উঠে এসেছে।

Realme 9 5G FCC লিস্টিং

এফসিসি’র লিস্টিং অনুযায়ী, রিয়েলমি ৯ ৫জি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অন্য দিকে, Pro মডেলগুলোতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সমর্থন থাকবে বলে অনুমান। স্ট্যান্ডার্ড রিয়েলমি ৯ ৫জি-র মডেল নম্বর RMX3388 এবং এটি রিয়েলমি ৮-এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। লাইভ ইমেজ থেকে রিয়েলমি ৯ ৫জি-র ডিজাইন সামনে এসেছে।

রিয়েলমি ৯ ৫জি-র ব্যাক প্যানেলে আয়তকার ক্যামেরা মডিউল থাকবে। তাতে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে দেখা যাবে। সামনের দিকে পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। সেলফি ক্যামেরার জন্য কাটআউট বামদিকে অবস্থিত। এছাড়া ছবিগুলো থেকে স্মার্টফোনটির নীচের প্রান্তে একটি ইউএসবি পোর্ট, একটি স্পিকার গ্রিল, এবং একটি হেডফোন জ্যাক থাকতে দেখা গিয়েছে।

সঙ্গে থাকুন ➥