HomeTech NewsRealme 9 Pro Plus আসছে Snapdragon 870 প্রসেসরের সাথে? দেখা গেল IMEI...

Realme 9 Pro Plus আসছে Snapdragon 870 প্রসেসরের সাথে? দেখা গেল IMEI ডেটাবেসে

RMX3393 মডেল নম্বরের Realme 9 Pro Plus IMEI ডেটাবেসে স্পট করা হয়েছে

সবকিছু ঠিকঠাক থাকলে গত মাসে Realme 9 স্মার্টফোন সিরিজের আত্মপ্রকাশ ঘটত। কিন্তু রিয়েলমির পক্ষ থেকে জানানো হয়, চলতি বছরের পরিবর্তে ২০২২-এ লঞ্চ করা হবে Realme 9 সিরিজ। এই লাইনআপের একটি ফোন এবার IMEI ডেটেবেসে উপস্থিত হয়েছে, যা Realme 9 সিরিজের Pro Plus ভ্যারিয়েন্ট বলে মনে করা হচ্ছে।

Realme 9 Pro Plus দেখা গেল IMEI Database-এ

RMX3393 মডেল নম্বরের একটি Realme হ্যান্ডসেট IMEI ডেটাবেসে স্পট করা হয়েছে। স্মার্টফোন বিশেষজ্ঞদের বিশ্বাস, এটি Realme 9 Pro Plus নামে বাজারে আসবে। ফোনটির সার্টিফিকেশন থেকে স্পেসিফিকেশন বা ফিচারের বিষয়ে কিছু জানা যায়নি। কেবলমাত্র সেটি Realme 9 Pro Plus-র আগমনের দিকে ইঙ্গিত করেছে।

Realme 9 সিরিজে কী কী বিশেষত্ব দেখা যাবে?

আগের বিভিন্ন প্রতিবেদন অনুযায়ী, রিয়েলমি ৯ ও রিয়েলমি ৯ প্রো বিদ্যমান রিয়েলমি সিরিজের ফোনগুলির তুলনায় একটি উল্লেখযোগ্য আপগ্রেড হবে। এতে থাকতে পারে অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সমর্থন নিয়ে আসতে পারে।

Realme 9 সিরিজে প্রসেসর

উল্লেখ্য, রিয়েলমি আরও বলেছিল, তাদের আপকামিং ডিভাইসগুলিতে ‘ফ্যান্টাস্টিক’ মেইনস্ট্রিম প্রসেসর”-এর ব্যবহার করা হবে। ঠিক কোন চিপসেট দেওয়া হবে Realme 9 সিরিজে, তা খোলাখুলি বলেনি সংস্থা। যদিও ব্লগারদের মতে, Snapdragon 870 প্রসেসরের সাথে Realme 9 সিরিজ লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular