HomeTech NewsRealme আনলো ১৭ ঘন্টা ব্যাটারি লাইফের নতুন নেকব্যান্ড ইয়ারফোন Buds Wireless 2...

Realme আনলো ১৭ ঘন্টা ব্যাটারি লাইফের নতুন নেকব্যান্ড ইয়ারফোন Buds Wireless 2 Neo

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Realme, তাদের রিয়েলমি বাডস লাইনআপে আরও একটি নতুন মডেল যুক্ত করলো। Realme Buds Wireless 2 Neo নামে আসা এই নেকব্যান্ডটি, সংস্থার বাডস ওয়্যারলেস ২ সিরিজের অন্যান্য মডেলগুলির তুলনায় অনেক বেশি সাশ্রয়ী। যদিও দাম কম হলেও এই নয়া নেকব্যান্ডটিতে, ১১.২ মিমি ব্যাস বুস্ট ড্রাইভার, গেমিংয়ের জন্য ৮৮ এমএস সুপার-লো লেটেন্সি মোড, ১৭ ঘণ্টার প্লেব্যাক টাইম -এর মতো একাধিক দুর্দান্ত ফিচার রয়েছে। আসুন আমরা রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ নিও -এর দাম, ফিচার এবং স্পেসিফিকেশনগুলি জেনে নিই।

Realme Buds Wireless 2 Neo দাম :

রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ নিও নেকব্যান্ডটির দাম রাখা হয়েছে, ৮,৯৯৯ শ্রীলঙ্কান রুপি, যা প্রায় ৩,৪০০ টাকার সমান। ব্যান্ডটি সবুজ, নীল এবং কালো রঙের তিনটি বিকল্পে পাওয়া যাবে। আপাতত রিয়েলমির এই ডিভাইসটি শ্রীলঙ্কায় লঞ্চ হয়েছে এবং আশা করা খুবই শীঘ্রই এটি ভারত সহ অন্যান্য মার্কেট উপলব্ধ হবে।

Realme Buds Wireless 2 Neo স্পেসিফিকেশন :

রিয়েলমি বাডস লাইনআপের এই নেকব্যান্ডটিতে, ‘ব্যাস বুস্ট+’ (Bass Boost+) ব্যাস এনহ্যান্সমেন্ট টেকনোলজির সাথে থাকছে ১১.২ মিমি দৈর্ঘ্যের একটি ব্যাস বুস্ট ড্রাইভার। গেমারদের কথা ভেবে এতে রাখা হয়েছে ৮৮ এমএস-এর সুপার-লো লেটেন্সি গেমিং মোড। এছাড়া, এই নবাগত নেকব্যান্ডটির বিশেষত্ব হলো, এতে থাকা এনভায়ারমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (environmental noise cancellation) বা ENC ফিচার, যা ভয়েস কলের সময় পারিপার্শ্বিক নয়েজকে ব্লক করবে।

দ্রুত কানেক্টিভিটির জন্য ইউজাররা এই নেকব্যান্ডটিতে পেয়ে যাবেন, ব্লুটুথ ৫.০ সাপোর্ট। উপরন্তু, এই হেডসেটটিতে রয়েছে ‘ম্যাগনেটিক ইনস্ট্যান্ট কানেকশন’ ( Magnetic Instant Connection) ফিচার। যার সাহায্যে, ইউজাররা হেডসেটে থাকা বাডস দুটিকে ক্লিপিং করার মাধ্যমে মুহূর্তের মধ্যে ডিভাইসটিকে অফ করতে পারবেন। আবার বাডস দুটিকে একে অপরের থেকে পৃথক করে দিলেই ডিভাইসটি পুনরায় অন হয়ে যাবে।

তদুপরি, বাডস ওয়্যারলেস ২ নিও, একক চার্জে একটানা ১৭ ঘন্টা অবধি প্লেব্যাক টাইম অফার করে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং এতে ফাস্ট-চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি, ১০ মিনিটের স্বল্প চার্জে এটি ১২০ মিনিট অবধি প্লেব্যাক টাইম সরবরাহ করবে। এটি একটি IPX4 সার্টিফাইড ইয়ারবাড হওয়ায়, জল-ঘাম-বৃষ্টির দ্বারা এই ডিভাইসটি ক্ষতিগ্রস্থ হবে না। আর ওজনের দিক থেকে নেকব্যান্ডটি ২৩ গ্রামের থেকে কিছুটা বেশি হওয়ায়, এটিকে বহন করতে অসুবিধায় পড়তে হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular