সস্তা ফোন Realme C11 (2021) ভারতে লঞ্চ হওয়ার আগেই বিক্রি শুরু

Avatar

Published on:

গত মাসে রাশিয়া ও ফিলিপাইন সহ বিভিন্ন দেশে লঞ্চ হয়েছিল Realme C11 (2021)। যদিও ফোনটি এখনও ভারতে আসেনি। তবে অফলাইনে ইতিমধ্যেই রিয়েলমি সি১১ (২০২১) এর বিক্রি শুরু হয়েছে বলে জানিয়েছেন একজন টুইটার ইউজার। Ankit নামের ওই ইউজার ফোনটির বক্সের ছবি ও কিছু লাইভ ছবি শেয়ার করেছেন। জানিয়ে রাখি Realme C11 (2021) ফোনটি আদতে Realme C11 এর আপগ্রেড ভার্সন। আসুন এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme C11 (2021) এর দাম

রাশিয়া ও ফিলিপাইনে রিয়েলমি সি১১ (২০২১) এর যথাক্রমে দাম রাখা হয়েছে ৮৪১৩ রাশিয়ান রুবেল (প্রায় ৮,২৬৪ টাকা) ও ৪৯৯০ ফিলিপাইন পেসো (প্রায় ৭,৬৭০ টাকা)। আশা করা যায় ভারতে ফোনটি ৮ হাজার টাকার রেঞ্জে পাওয়া যাবে।

Realme C11 (2021) এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি১১ (২০২১) ফোনটি অ্যান্ড্রয়েড ১০ গো বেসড রিয়েলমি ইউআই-এ চলবে। এতে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Realme C11 (2021) ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর UNISOC SC9863 প্রসেসর। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৮৬ জিবি পর্যন্ত বাড়ানোর সুবিধা থাকছে। ফোনটির পিছনে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেখা যাবে৷। আবার সেলফির জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥