৮ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হল Realme C11, রয়েছে বড় ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা

Avatar

Published on:

কথা মত আজ ভারতে লঞ্চ হল এন্ট্রি লেভেল স্মার্টফোন Realme C11। ভারতে এই ফোনটি ৮,০০০ টাকার কমে লঞ্চ হয়েছে। কোম্পানি আগেই মালয়েশিয়ায় এই ফোনকে লঞ্চ করেছিল। রিয়েলমি সি ১১ ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন Realme C11 ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Realme C11: দাম ও উপলব্ধতা

ভারতে রিয়েলমি সি ১১ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। এই ফোনটি Flipkart ও Realme.Com থেকে কেনা যাবে। এর সেল শুরু হবে ২২ জুলাই থেকে। ফোনটি ধূসর ও সবুজ রঙে পাওয়া যাবে।

Realme C11 স্পেসিফিকেশন :

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। Redmi 9C ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ওই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

সঙ্গে থাকুন ➥