HomeTech NewsRealme C25s ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি

Realme C25s ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Realme C25s (রিয়েলমি সি২৫এস)। এই ফোনটি এবার কম্বোডিয়ায় পা রাখলো। যদিও আপনি ভাবতেই পারেন, ভারতে ইতিমধ্যেই উপলব্ধ একটি ফোনের লঞ্চের খবর আবার কেন আমরা জানাচ্ছি। আসলে কম্বোডিয়ায় Realme C25s আলাদা ক্যামেরা স্পেসিফিকেশন সহ পাওয়া যাবে। আবার ফোনটির দামও বেশি রাখা হয়েছে। আসুন ফোনটির মূল্য ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme C25s এর দাম

কম্বোডিয়ায় রিয়েলমি সি২৫এস এর মূল্য ধার্য করা হয়েছে ১৯০ ডলার, যা প্রায় ১৪,০০০ টাকার সমান। জানিয়ে রাখি ভারতে ফোনটি ৯,৯৯৯ টাকা থেকে পাওয়া যায়। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

Realme C25s এর স্পেসিফিকেশন

প্রথমেই বলি ভারতে রিয়েলমি সি২৫এস ফোনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ লঞ্চ হয়েছিল। তবে কম্বোডিয়ায় ফোনটি ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সহ পাওয়া যাবে। বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। যদিও এছাড়া ফোন দুটির মধ্যে আর কোনো পার্থক্য নেই।

Realme C25s ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ফোনটি চলবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরে। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular