Realme C25s ফোনের দাম বাড়ল ৫০০ টাকা, জানুন এখন কত টাকায় কিনতে হবে

Avatar

Published on:

ভারতে লঞ্চ হওয়ার এক মাসের মধ্যেই Realme C25s এর দাম বাড়ল। এখন থেকে এই ফোনটি কেনার জন্য ৫০০ টাকা অতিরিক্ত ব্যয় করতে হবে। উল্লেখ্য, রিয়েলমি সি ২৫ এস কে চলতি মাসের শুরুতেই সি ২৫ এর আপগ্রেড ভার্সন হিসেবে ভারতে লঞ্চ করা হয়েছিল। এই ফোনে আছে মিডিয়াটেক প্রসেসর, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Realme C25s এর নতুন দাম জেনে নেওয়া যাক।

Realme C25s ফোনের দাম বাড়ল

রিয়েলমি সি ২৫ এস ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ১০,৪৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে লাগবে ১১,৪৯৯ টাকা।

আগে Realme C25s এর এই দুই ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা। ফোনটি ওয়াটার গ্রে, ওয়াটার ব্লু ও ক্রস ব্ল্যাক কালারে উপলব্ধ। নতুন দামে আজ থেকেই Realme C25s ফোনটি Flipkart ও Realme.com থেকে কেনা যাবে।

Realme C25s ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি সি ২৫ এস ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০-এ চলে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। রিয়েলমি সি ২৫ এস ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরো বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Realme C25S ফোনে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Realme C25s ফোনে ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥