HomeTech NewsRealme C31, Realme 9 Pro লঞ্চের আরও কাছাকাছি চলে এল, পেল গুরুত্বপূর্ণ...

Realme C31, Realme 9 Pro লঞ্চের আরও কাছাকাছি চলে এল, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

টিপস্টার অভিষেক যাদব দাবি করেছেন, RMX3501 মডেল নম্বর সহ রিয়েলমি সি৩১ ফোনটি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NTBC) ও জাপানের টিউভি (TUV) সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে

রিয়েলমি খুব শীঘ্রই বেশ কয়েকটি নতুন ফোনের ওপর থেকে পর্দা সরানোর প্রস্তুতি নিচ্ছে। এরমধ্যে আসন্ন Realme 9 সিরিজে অন্তর্ভুক্ত Realme 9 Pro ফোনটির প্রসঙ্গ কয়েক মাস ধরেই বিভিন্ন রিপোর্টে উঠে এসেছে। শোনা যাচ্ছে রিয়েলমির এই নতুন সিরিজটি আগামী বছরের প্রথমদিকেই জনসমক্ষে আসবে। গত নভেম্বর মাসের শেষে Realme 9 Pro ফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সাইট থেকে সার্টিফিকেশন লাভ করে। এর থেকে অনুমান করা হচ্ছে খুব শীঘ্রই ভারতের বাজারে পা রাখবে এই ফোনটি। তবে তার আগে রিয়েলমির এই আসন্ন ফোনটিকে দেখা গেল ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) -এর ডেটাবেসে। অন্যদিকে রিয়েলমির আরও একটি ফোন Realme C31 থাইল্যান্ড ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NTBC) ও টিইউভি (TUV) সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে।

Realme 9 Pro কে দেখা গেল Bluetooth SIG সাইটের ডেটাবেসে

মাইস্মার্টপ্রাইস এর একটি রিপোর্টে রিয়েলমি ৯ প্রো স্মার্টফোনটিকে ব্লুটুথ এসআইজি সাইটে দেখতে পাওয়ার বিষয়টি উল্লেখ করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, RMX3393 মডেল নম্বর সহ রিয়েলমির এই আসন্ন ফোনটিকে ব্লুটুথ এসআইজি সাইটে দেখা গেছে। সাইটের লিস্টিং থেকে জানা গেছে, রিয়েলমি ৯ প্রো ফোনে থাকবে ব্লুটুথ ভি৫.২।

উল্লেখ্য, এর আগে Realme 9 Pro ফোনটিকে স্পট করা হয়েছিল বিআইএস (BIS) সাইটে। আবার এফভি৫ (FV5) এর ডেটাবেসেও একে খুঁজে পাওয়া গিয়েছিল। এফভি৫- এর ডেটাবেস থেকে Realme 9 সিরিজের ‘Pro’ মডেলটির ক্যামেরাগুলি সম্পর্কে জানা গেছে। এই ফোনের সামনে সেলফির জন্য দেওয়া হবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ব্যাক প্যানেলে দেখা যেতে পারে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর।

Realme C31 পেল NTBC ও TUV সার্টিফিকেশন সাইটের অনুমোদন

টিপস্টার অভিষেক যাদব দাবি করেছেন, RMX3501 মডেল নম্বর সহ রিয়েলমি সি৩১ ফোনটি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NTBC) ও জাপানের টিউভি (TUV) সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে। এই দুটি সাইট থেকেই জানা গেছে রিয়েলমি সি৩১ ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে পা রাখতে পারে। মনে করা হচ্ছে ২০২২-এর এপ্রিল মাসে রিয়েলমি সি২১ মডেলটির উত্তরসূরী হিসেবে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি সি৩১। এই ফোনটি একটি এন্ট্রি লেভেলের ফোন হবে বলেই আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular