HomeTech NewsRealme C61 সস্তায় ট্রিপল ক্যামেরার সঙ্গে বাজারে আসছে, থাকবে 8 কোরের প্রসেসর

Realme C61 সস্তায় ট্রিপল ক্যামেরার সঙ্গে বাজারে আসছে, থাকবে 8 কোরের প্রসেসর

চলতি মাসেই আসন্ন Realme C61 স্মার্টফোনটিকে জিসিএফ (GCF) সার্টিফিকেশন ডেটাবেসে দেখা গিয়েছিল। এটি ইতিমধ্যেই থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC), ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারাল কমিউনিকেশন কমিশন (FCC) – এর মতো বিভিন্ন পাবলিক সার্টিফিকেশন সাইটের অনুমোদনও লাভ করেছে। আর এখন, C সিরিজের ডিভাইসটিকে গুগল প্লে কনসোল (Google Play Console) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, যা এর কিছু প্রধান বৈশিষ্ট্য প্রকাশ করেছে। আপকামিং Realme C61 সম্পর্কে কি কি তথ্য উঠে এল, আসুন জেনে নেওয়া যাক।

Realme C61 ফোনটিকে দেখা গেল Google Play Console-এ

RMX3939 মডেল নম্বর সহ রিয়েলমি সি৬১ গুগল প্লে কনসোল সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। প্লে কনসোলের ডেটাবেসে প্রকাশিত স্মার্টফোনের রেন্ডারটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে প্রদর্শন করেছে। এটি ৭২০ x ১,৬০০ পিক্সেলের রেজোলিউশন এবং ৩২০ ডিপিআই স্ক্রিন ডেনসিটি অফার করবে। ফোনটির রিয়ার প্যানেলে তিনটি উল্লম্বভাবে সজ্জিত রিং সহ একটি গ্রেডিয়েন্ট ডিজাইন রয়েছে, যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর এবং একটি এলসিডি ফ্ল্যাশ ইউনিট বিদ্যমান। এটির ডিজাইনটি চলতি বছরের মার্চ মাসে ভিয়েতনামে লঞ্চ হওয়া রিয়েলমি সি৬৫ ফোনের মতো। তবে স্পেসিফিকেশনের দিক থেকে, আসন্ন রিয়েলমি সি৬১ রিয়েলমি সি৬৫ ফোনের মতো হবে বলে মনে হচ্ছে না।

গুগল প্লে কনসোল সার্টিফিকেশন ওয়েবসাইট অনুসারে, রিয়েলমি সি৬১ হ্যান্ডসেটটি ইউনিএসওসি স্প্রেডট্রাম টি৬১২ প্রসেসরে চলবে, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৫৭ জিপিইউ যুক্ত থাকবে। প্রসেসরটি ১.৮ গিগাহার্টজ ক্লক স্পিডের দুটি এ৭৫ কোর এবং ছয়টি ১.৮ গিগাহার্টজের কর্টেক্স-এ৫৫ কোর দ্বারা গঠিত। ডিভাইসটিকে ৬ জিবি র‍্যাম সহ তালিকাভুক্ত করা হয়েছে, তবে লঞ্চের সময় এর আরও বিকল্প বাজারে আসতে পারে। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

যদিও উল্লেখিত তথ্যগুলি ছাড়া, গুগল প্লে কনসোল থেকে Realme C61 সম্বন্ধে আর কোনও বিবরণ জানা যায়নি। তবে এর আগে মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি প্ল্যাটফর্মটি প্রকাশ করেছে যে, এই C সিরিজের ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট সাপোর্ট করবে। এটি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ, এনএফসি এবং জিপিএস – এর মতো সাধারণ কানেক্টিভিটি অপশনগুলির সাথে আসবে। পরিশেষে, স্মার্টফোনটির পরিমাপ ১৬৭.২৬ × ৭৬.৬৭ × ৭.৮৪ মিলিমিটার এবং ওজন ১৮৮ গ্রাম হবে বলে শোনা যাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular